শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

দিন দিন মুসলিম লীগের মতো হচ্ছে বিএনপি



5.enuনিউজ ডেস্ক::
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি দিন দিন মুসলিম লীগের মতো হচ্ছে।

শুক্রবার বেলা ১১টায় বিএমএ ভবন অডিটোরিয়ামে বাংলাদেশের কমিউনিষ্ট আন্দোলনের স্থপতি ভাষা সৈনিক কমরেড মোহাম্মদ তোয়াহা’র ২৭তম স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ইনু বলেন, মুসলিম লীগ মুক্তিযুদ্ধের বিপক্ষে গিয়ে বাংলাদেশের ইতিহাস থেকে চিরতরে মুছে গেছে। বিএনপি জামায়াতের পক্ষ নিয়ে ইতিহাস থেকে মুছে যাচ্ছে।

তিনি বলেন, জামায়াত ইসলামও এদেশ থেকে মুছে যেত কিন্ত জিয়াউর রহমান জামায়াতকে রাজনীতি করার সুযোগ দিয়ে প্রতিষ্ঠিত করেছিলেন। ৮০ দশক থেকে ২০০১ সাল পর্যন্ত রাজাকারদের পর্দার আড়ালে রেখেছে বিএনপি। আর ২০০১ সালের এর পর খালেদা জিয়া প্রকাশ্যে জামায়াতের সঙ্গে নিয়ে দেশের মানুষের বিপক্ষে দাঁড়িয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর খালেদাকে এক ভাবলে চলবে না উল্লেখ করে তথ্যমন্ত্রী ইনু বলেন, খালেদা জিয়া প্রকাশ্যে যুদ্ধাপরাদীদের পক্ষে অবস্থান নিয়েছেন আর শেখ হাসিনা যুদ্ধাপরাধীদের বিচার করছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: