সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

দাবাং থ্রি অবশ্যই বানানো হবে: আরবাজ



download (1)বিনোদন ডেস্ক:: বলিউড অভিনেতা এবং সিনেমা নির্মাতা আরবাজ খান বিভিন্ন বয়সে জীবনের খুব গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছেন। এসব সিদ্ধান্ত তিনি নিজে থেকেই নিয়েছেন। ২৯ বছর বয়সেই খলচরিত্রে অভিনয় করা, ৩০ বছরেই মালাইকাকে বিয়ে করা অথবা ৪৩ বছরে দাবাং টু এর মত সিনেমা পরিচালনা করার মতো সিদ্ধান্ত পুরোটাই তার ছিল।

অবশ্য সময়ই বলে দেবে আরবাজের নতুন সিনেমা ‘ডলি কি ডোলি’ অক্ষয় কুমারের ‘বেবি’ সিনেমার সঙ্গে একই সময়ে মুক্তি দেয়ার সিদ্ধান্ত নেয়াটা আদৌ ঠিক হয়েছে কিনা। তবে আরবাজকে যথেষ্ট আত্মবিশ্বাসী মনে হচ্ছে তার এই নতুন সিনেমা নিয়ে।

সম্প্রতি আরবাজের কাছে জানতে চাওয়া হয়, তিনি দাবাং থ্রি পরিচালনা করার কোন সিদ্ধান্ত নিয়েছেন কিনা। তিনি এ ব্যাপারে জানান, তার ভাই সালমান খান অন্য সিনেমার পরিচালকদের দেয়া শিডিউল নিয়ে এখন ব্যস্ত রয়েছেন। দাবাং থ্রি সিনেমাটি অবশ্যই হবে, তবে তা নিয়ে কোন তারাহুড়ো নেই। দাবাং একটি ব্র্যান্ড হয়ে গিয়েছে এবং এই সিনেমায় সালমান খানের চরিত্রটিও একটি ব্র্যান্ড হয়ে গিয়েছে।

আরবাজ আরও বলেন, সালমান এবং তিনি দুইজনেই দাবাং থ্রি নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন যখন তারা বুঝবেন সিনেমার কাহিনিকে কোন দিকে নিলে ভালো হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: