বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

দাবাং থ্রি অবশ্যই বানানো হবে: আরবাজ



download (1)বিনোদন ডেস্ক:: বলিউড অভিনেতা এবং সিনেমা নির্মাতা আরবাজ খান বিভিন্ন বয়সে জীবনের খুব গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছেন। এসব সিদ্ধান্ত তিনি নিজে থেকেই নিয়েছেন। ২৯ বছর বয়সেই খলচরিত্রে অভিনয় করা, ৩০ বছরেই মালাইকাকে বিয়ে করা অথবা ৪৩ বছরে দাবাং টু এর মত সিনেমা পরিচালনা করার মতো সিদ্ধান্ত পুরোটাই তার ছিল।

অবশ্য সময়ই বলে দেবে আরবাজের নতুন সিনেমা ‘ডলি কি ডোলি’ অক্ষয় কুমারের ‘বেবি’ সিনেমার সঙ্গে একই সময়ে মুক্তি দেয়ার সিদ্ধান্ত নেয়াটা আদৌ ঠিক হয়েছে কিনা। তবে আরবাজকে যথেষ্ট আত্মবিশ্বাসী মনে হচ্ছে তার এই নতুন সিনেমা নিয়ে।

সম্প্রতি আরবাজের কাছে জানতে চাওয়া হয়, তিনি দাবাং থ্রি পরিচালনা করার কোন সিদ্ধান্ত নিয়েছেন কিনা। তিনি এ ব্যাপারে জানান, তার ভাই সালমান খান অন্য সিনেমার পরিচালকদের দেয়া শিডিউল নিয়ে এখন ব্যস্ত রয়েছেন। দাবাং থ্রি সিনেমাটি অবশ্যই হবে, তবে তা নিয়ে কোন তারাহুড়ো নেই। দাবাং একটি ব্র্যান্ড হয়ে গিয়েছে এবং এই সিনেমায় সালমান খানের চরিত্রটিও একটি ব্র্যান্ড হয়ে গিয়েছে।

আরবাজ আরও বলেন, সালমান এবং তিনি দুইজনেই দাবাং থ্রি নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন যখন তারা বুঝবেন সিনেমার কাহিনিকে কোন দিকে নিলে ভালো হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: