শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

দাগী কয়েদির কারণে মহিলা কারারক্ষী অন্তঃসত্ত্বা



3.jailআন্তর্জাতিক ডেস্ক::
কারাগারই হয়ে উঠেছে দুর্নীতির আঁতুড়ঘর। মার্কিন যুক্তরাষ্ট্রের বাল্টিমোর জেলখানা থেকে চালনা করা হচ্ছে আন্ডারওয়ার্ল্ডের যাবতীয় কাজ। আর জেলে বসে কন্ট্রোল করছেন ‘বুলডগ’। আর এই ‘বুলডগ’ হলেন কুখ্যাত সমাজবিরোধী ট্যাভন হোয়াইট। তবে এখন তিনি খবরের শিরোনামে স্মাগলিং, খুন, রাহাজানির জন্য নয়। জেলের চার মহিলা কারারক্ষীর অন্তঃসত্ত্বার কারণ নাকি তিনি, এই খবরে মার্কিন মুলুকে নিরাপত্তার প্রশ্ন নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

সূত্রের খবর, গ্যাংস্টার ট্যাভন হোয়াইট মহিলা কারারক্ষীদের ডায়মন্ড রিঙ, দামি গাড়ি উপহার দিয়েছেন। এমনকী ট্যাভনের শরীরের ট্যাট্টুর মতো দুই মহিলা রক্ষীর শরীরেও একই ট্যাট্টু আঁকা রয়েছে।

গত সপ্তাহে ট্যাভনকে ফেডারেল আদালতে তোলা হয়। ট্যাভনের বিরুদ্ধে অভিযোগ ওঠে, তিনি জেলের ভিতর বসে চোরাচালান, ড্রাগ পাচারের কাজ করে থাকেন।
মেট্রো ইউকে নামে এক ব্রিটিশ সংবাদ সংস্থা জানিয়েছে, ট্যাভন জেলে বসেই মাসে আয় করেন ভারতীয় মুদ্রায় প্রায় দশ লক্ষ টাকা।

একটি বেনামী আঙটির তদন্তে নেমে পুলিশ কেঁচো খুঁড়তে গিয়ে কেউটের সন্ধান পায়। ট্যাভন হোয়াইটের যাবতীয় কুকর্মে সাহয্য করত জেলের ১৩ জন মহিলা রক্ষী। এরমধ্য ৭ জন ছিল ট্যাভনের বেশ ঘনিষ্ঠ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: