বৃহস্পতিবার, ৬ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

তৃতীয় বিয়ে করলেন রবি চৌধুরী



robi_marryবিনোদন ডেস্ক : এবারের ভালবাসার দিনটিকে স্মরণীয় করে রাখলেন জনপ্রিয় সংগীতশিল্পী রবি চৌধুরী। গতকাল ভ্যালেন্টাইনের সন্ধ্যায় চার বছরের একা জীবনের অবসান ঘটালেন ঢাকা মেডিক্যাল কলেজের শেষবর্ষের ছাত্রী রিফাত আরা রামিজার সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়ে। রাজধানীর মেরুল বাড্ডাস্থ রবির নিজ বাসায় এ বিয়ে সম্পন্ন হয়।

এ সময় বর ও কনের ঘনিষ্ঠ ক’জন আত্মীয় উপস্থিত ছিলেন। মূলত চার বছর আগে হঠাৎ করেই রামিজার সঙ্গে দেখা হয় রবির। তারপরই ভাল লাগা এবং প্রেম। দীর্ঘ চার বছর চুটিয়ে প্রেম করেছেন তারা। গতকাল সন্ধ্যা ৭টায় তাদের এই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। নিজের বিয়ের ছবি ফেসবুকেও আপলোড করেন রবি চৌধুরী।

সেখানে ভক্ত ও শুভানুধ্যায়ীরা শুভেচ্ছা জানিয়েছেন এ গায়ককে। বিয়ের অনুভূতি প্রকাশ করতে গিয়ে রবি চৌধুরী বলেন, আমাদের সম্পর্কের বয়স চার বছর। সবচেয়ে বড় বিষয় হলো- আমাদের দু’জনের মধ্যে বোঝাপড়াটা খুব ভাল। সব মিলিয়ে আমরা যখন মনে করলাম বিয়ের কাজটা সেরে ফেলা ভাল, ঠিক তখনই সিদ্ধান্তটা নিলাম। একটি সুন্দর দিনের অপেক্ষা ছিল বিয়ের কাজটা সম্পন্নের জন্য। আমরা দু’জনেই তাই ১৪ই ফেব্রুয়ারি ভালবাসা দিবসকে বেছে নিলাম। অনেক ভাল লাগছে। এখন খুব শিগগিরই একটি বড় অনুষ্ঠান আয়োজনের মধ্যে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, এটি রবি চৌধুরীর তৃতীয় বিয়ে। এর আগে সংগীতশিল্পী ডলি সায়ন্তনী এবং এরপর বৃহত্তর চট্টগ্রামের একটি মেয়েকে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু কোন বিয়েই শেষ পর্যন্ত টেকেনি।

সুত্র -মানবজমিন

সংবাদটি শেয়ার করুন

Developed by: