শুক্রবার, ২৪ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

তৃতীয়দিনের মত খালেদা জিয়ার বাসার সামনে পুলিশী বেষ্টনি



1. khaledaনিউজ ডেস্ক::
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ের সামনে তৃতীয়দিনেও রাখা হয়েছে পুলিশ বেষ্টনি।
সোমবার রাতে নিরাপত্তা কিছুটা শিথিল করা হলেও মঙ্গলবার সকাল থেকেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিরাপত্তা জোরদার করা হয়েছে। সেই সাথে অবরুদ্ধ হয়েই থাকলেন খালেদা জিয়া।
জানা গেছে, সকাল থেকে এখানকার নিরাপত্তাব্যবস্থা জোরদার করার জন্য শুধু কার্যালয়ের এলাকাতেই ২০০ পুলিশ মোতায়েন করা হয়েছে, যা রাতের তুলনায় বেশি।

এছাড়া, কার্যালয়ের চারপাশে সোমবার রাতের তুলনায় পুলিশের গাড়ির সংখ্যাও বেড়েছে। জলকামানের গাড়িটি রাতে কার্যালয় থেকে দূরে সরানো হলেও আবার ঠিক মূল ফটকের পাশেই আনা হয়েছে। কার্যালয়ের পাশ দিয়ে গুলশান লেকের যে রাস্তাটি রয়েছে, সেখানেও পুলিশ মোতায়েন করা হয়েছে।

গত রাত ১২টা থেকেই কার্যালয়ের ভেতরে কাউকেই প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। মূল ফটকে এখনো তালা ঝুলছে। সব মিলিয়ে নিজ কার্যালয়ে তৃতীয় দিনের মতো অবরুদ্ধ রয়েছেন খালেদা।
এদিকে দলটির ভারপ্রাপ্ত মহাসচিব গতকাল সোমবার থেকে অবরুদ্ধ রয়েছেন জাতীয় প্রেসক্লাবে। তিনি অবশ্য সেখান থেকে বের হবার চেষ্টা করছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: