শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

তুজাম হত্যা : আসামি ছাত্রলীগের ১২ জন



10. asamiনিউজ ডেস্ক::
যশোরের শার্শা নাভারণ ২ নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি তুজাম হত্যার ঘটনায় উপজেলা ছাত্রলীগের সভাপতি আ. রহিম সরদারসহ ১২ নেতা-কর্মীকে আসামি করে মামলা হয়েছে। বাকি আসামিদের নাম জানা যায়নি। মামলাটি করেছেন তুজামের পিতা সিরাজুল ইসলাম ।

এ দিকে জেলা পুলিশ সুপার হত্যাকারীদের জরুরিভাবে গ্রেফতারের আশ্বাস দিলে তুজামের সমর্থরা বেনাপোল-যশোর ও নাভারণ-সাতক্ষীরা মহাসড়কে অবরোধ প্রত্যাহার করে নেয়।

অন্যদিকে মঙ্গলবার সকালে নাভারণে তুজামের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় পুলিশ টহল বাড়ানো হয়েছে।

এর আগে সোমবার বিকেলের দিকে শার্শা উপজেলার বিভিন্ন স্থানে যুবলীগ নেতা-কর্মীরা হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও পথসভা করে।

শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন জানান, তুজাম হত্যার সঙ্গে জড়িত উপজেলা ছাত্রলীগের সভাপতি রহিম সরদার ও তার সহযোগীদের গ্রেফতার না করা পর্যন্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশ করার ঘেষণা দিয়েছে বিক্ষুদ্ধ এলাকাবাসী।

শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম জানান, তুজামের মৃতদেহ রাতে শার্শা গ্রামের বাড়িতে এসে পৌঁছায়। মঙ্গলবার সকাল ১০টায় তার জানাজা হয়।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)শহিদার রহমান জানান, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আ. রহিম সরদারসহ ১২ ছাত্রলীগ নেতা-কর্মীকে আসামি করে শার্শা থানায় একটি হত্যা মামলা হয়েছে। তবে তুজাম হত্যা মামলার আসামিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে।

উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে তুজামকে নাভারণ বাজারে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। সোমবার ভোরে তুজাম ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। পরে এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে যুবলীগ ও আওয়ামী লীগের বিক্ষুব্ধ নেতা-কর্মীরা উপজেলা ছাত্রলীগের সভাপতি রহিম সরদার, তার শ্বশুর ও স্বজনদের চারটি বাড়ি ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: