বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

তিন স্তনওয়ালা এক নারী!



9.নিউজ ডেস্ক::
স্কুয়ার আমন্ত্রণে সাঁড়া দিয়ে আলিশার বাড়িতে পৌঁছালে তাকে একটি কুকুরের খাঁচার মধ্যে থাকতে দেওয়া হয়। এবং গলায় ‘ক্রীতদাস’ লেখা একটি গলাবন্ধ ঝুলিয়ে দেওয়া হয় তার গলায়।

সম্প্রতি জেসমিন ট্রিডভিট নামের যে মডেল তৃতীয় স্তন সংযোজনের দাবি করেছেন তিনি মাইকেল স্কুয়ার নামে এক মার্কিন কিশোরকে একদা যৌনদাস হিসেবে আটকে রেখেছিলেন বলে অভিযোগ পাওয়া গেছে। বন্দিদশায় ছুরি দিয়ে তার বুকে নাম লেখার চেষ্টাও করেন ট্রিডভিট।
স্কুয়ার অভিযোগ করে বলেন, জেসমিনের আসল নাম আলিশা হেসলার। আলিশার সঙ্গে অনলাইনে তার যোগাযোগ হয়। অধিকাংশ সময় যৌনতা নিয়ে তাদের মধ্যে আলাপ হতো। একসময় ফ্লোরিডার টাম্পায় আলিশার বাড়িতে তার সঙ্গে থাকার আমন্ত্রণ পান তিনি।
এক ভিডিও সাক্ষাৎকারে স্কুয়ার তার বুকের দাগ দেখিয়ে জানান, একদিন জেসমিন একটি ছুরি দিয়ে তার বুকে নিজের নাম লেখার চেষ্টা করেন। তখন স্কুয়ার চিৎকার করতে থাকলেও তিনি থামেননি।
ব্রিটিশ দৈনিক মিররের এক প্রতিবেদনে বলা হয়, জেসমিন তার ফেসবুক পেজে স্কুয়ারের দাবি অস্বীকার করেছেন। তার এ অভিযোগ খুবই হাস্যকর বলে জানান তিনি।

উল্লেখ্য, সম্প্রতি জেসমিন যুক্তরাষ্ট্রের রেডিও স্টেশন রিয়াল রেডিও ১০৪.১ কে বলেছেন, সার্জারি করে তৃতীয় স্তন সংযোজন করিয়েছেন তিনি। এ জন্য তাকে গুণতে হয়েছে ২০ হাজার ডলার।

সংবাদটি শেয়ার করুন

Developed by: