শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

তারেক রহমানের সফলতার জন্য উমরা করলেন সৌদি বিএপি নেতৃবৃন্দ



10. daily sylhet ksa bmpiসৈয়দ শাহ সেলিম আহমেদ: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের আশু সুস্থ্যতা, দীর্ঘ জীবন এবং তারেক রহমানের নেতৃত্বে জাতীয়তাবাদী শক্তির দ্বারা সরকার বিরোধী আন্দোলনের সফলতা কামনা করে আল্লাহর পবিত্র ঘর কাবাতুল্লা শরীফ তাওয়াফ এবং উমরাহ পালন করেছেন সৌদি আরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের নেতৃত্বে প্রায় দুইশত নেতা কর্মী।

আজ সকালে টেলিফোনে আহমদ আলী মুকিব নিশ্চিত করেছেন, তার নেতৃত্বে সৌদি আরবের বিভিন্ন অঞ্চলের নেতা কর্মীরা একত্রিত হয়ে গতরাতে আল্লাহর ঘর তাওয়াফ এবং উমরাহ পালন করেছেন। আহমদ আলী মুকিব জানালেন, তারা প্রত্যেকেই মহান আল্লাহর দরবারে লাব্বায়েক লা শরীক ধ্বনির সাথে তাদের প্রিয় নেতা তারেক রহমানের সুস্থ্যতা এবং তারেক রহমানের নেতৃত্বে আগামীর বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে সর্ব শক্তিমান আল্লাহর সাহায্য কামনা করেছেন।

টেলিফোনে আহমদ আলী মুকিব আরো জানালেন, তারা সকলে মিলে আল্লাহর ঘর তাওয়াফের সময় মহান আল্লাহর দরবারে বাংলাদেশের জনগণের সুখ সমৃদ্ধি এবং প্রিয় নেতা তারেক রহমানের সর্বাঙ্গীন সফলতা কামনা করে মোনাজাত করেছেন।
আহমদ আলী মুকিব জানালেন তাদের এই উমরাহ এবং মোনাজাত তারেক রহমানের ৫০তম জন্মদিন উপলক্ষে তাদের এই বিশেষ প্রয়াস বলে প্রশ্নের জবাবে তিনি নিশ্চিত করেছেন।
আরেক প্রশ্নের জবাবে আহমদ আলী মুকিব বলেন, তারা সকলে মিলে উমরাহ পালন করার পরে তারেক রহমনের ৫০তম জন্মদিন উপলক্ষে রাতের দিকে কেক কাটেন। এ সময় উপস্থিত ছিলেন সিআইপি হেলাল জহিরুল ইসলাম, গিয়াস উদ্দিন, মাওলানা রফিকুল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: