মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

তামিমের সফল অস্ত্রোপচার



11. tamimস্পোর্টস ডেস্ক::
তামিম ইকবালের অস্ত্রোপচার করাতে হবে তা অনেকটাই নিশ্চিত ছিল। কিন্তু অস্ত্রোপচার না করিয়ে ভালো করা সম্ভব কিনা এমন সিদ্ধান্তের জন্য অ স্ট্রেলিয়ার চিকিত্সক ডা. ডেভিড ইয়াংয়ের দ্বারস্থ হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সোমবার সকালে তামিমকে দেখার পর সন্ধ্যা ৬টায় (বাংলাদেশ সময় দুপুর একটা) মেলবোর্নের এভিনিউ হাসপাতালে অস্ত্রোপচার করেছেন ইয়াং। বাঁ পায়ে মিনিসকাসে এই অস্ত্রোপচার করানো হয়। তবে অর্থোস্কোপিক অফ মিনিসকাস নামের এই অস্ত্রোপচারের জন্য কাঁটা ছোড়া করতে হয়নি।

অস্ত্রোপচারের পর তামিম তার ফেজবুক ফ্যান পেজে লিখেছেন, ‘আমার অস্ত্রোপচার সফল হয়েছে। আশা করছি আমি দুই সপ্তাহের মধ্যেই নেটে ফিরবো। আমার পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।’

তামিমের অস্ত্রোপচার সফল হয়েছে বলে জানিয়েছেন বিসিবির প্রধান চিকিত্সক দেবাশীষ চৌধুরী। তিনি বলেন, দুই তিন সপ্তাহের মধ্যেই অনুশীলনে নামতে পারবেন তামিম। তবে এরই মধ্যে তার পুনর্বাসন প্রক্রিয়া চলতে থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: