শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

তামিমের ক্যারিয়ারের ষষ্ঠ শতক



tamimস্পোর্টস ডেস্ক: বাংলাদেশের সংগ্রহ ২ উইকেট হারিয়ে ২৭৬ রান। তামিম ইকবাল তার ক্যারিয়ারের ষষ্ঠ শতক তুলে নেন। কিন্তু সেটাকে আর বেশি লম্বা করতে পারেননি। ব্যক্তিগত ১০৯ রানে তিনি সাজঘরে ফেরেন। তামিমের পর বিদায় নিয়েছেন ইমরুল কায়েসও। ২৫৭ বলে ১৩০ রানের ঝলমলে এক ইনিংস খেলেন বাহাতি এই ওপেনার। এখন ব্যাট করছেন মুমিনুল হক (৩৭) ও মাহমুদউল্লাহ রিয়াদ (৪)।
এর আগে জিম্বাবুয়েকে হোয়াইট-ওয়াশ করার লক্ষ্য নিয়ে বন্দরনগরী চট্টগ্রামে মাঠে নেমেছে বাংলাদেশ। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন মুশফিকুর রহিম।
এদিকে তামিম ও ইমরুল প্রথম উইকেট জুটিতে রেকর্ড ২২৪ রান সংগ্রহ করেন। এর আগে ২০১০ সালে প্রথম উইকেট জুটিতে তামিম ও ইমরুল মিলে ১৮৫ রান করেছিলেন।
ধারাবাহিক ব্যর্থতার পরিচয় দেওয়া শামসুর রহমানের পরিবর্তে চট্টগ্রাম টেস্টে সুযোগ পেয়েছেন ইমরুল। গত ফেব্রুয়ারিতে এই মাঠেই শতকের দেখা পেয়েছিলেন ইমরুল। তবে ব্যক্তিগত ১৯ রানে জীবন পান বাহাতি এই ওপেনার। নাতসাই এমশ্যাংউইয়ের বলে স্কয়ার লেগে ক্যাচ উঠিয়ে দেন ইমরুল।
বাংলাদেশ দল : মুশফিকুর রহিম, তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, মুমিনুল হক, মাহমুদুল্লাহ রিয়াদ, তাইজুল ইসলাম, শুভাগত হোম, শফিউল ইসলাম, রুবেল হোসেন, জুবায়ের হোসেন লিখন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: