শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

তরুনীকে অপহরণ করে ধর্ষণ



dorshonনিউজ ডেস্ক::
বাগেরহাটে স্বপ্না বেগম নামের এক তরুরীকে অপহরণ করে ধর্ষন, অতপন হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। পরে অসহায় ওই পরিবারটি বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরেও কোন ফল পাচ্ছে না।

বুধবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে আহুত এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন ভুক্তভোগী ওই তরুনীর পিতা বাগেরহাট সদর উপজেলার জয়গাছী গ্রামের মোঃ আফজাল শেখ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আফজাল শেখ উল্লেখ করেন, তার মেয়ে স্বপ্না একজন গার্মেন্টস শ্রমিক।গত ১৬ অক্টোবর রাত সাড়ে ৮ টার দিকে সে ঢাকা থেকে এসে বাগেরহাট বাস টার্মিনালে নামে।

পরে বাড়ি যাওয়ার জন্য ষ্টান্ডে দাড়িয়ে থাকা একটি ইজি বাইকে ওঠে। ইজি বাইকের চালক সদর উপজেলার বেমরতা গ্রামের মোসলেম সরদারের ছেলে দিপু সরদার গাড়ি চালিয়ে দড়া টানা ব্রীজের উপরে যায় এবং সেখান থেকে অজ্ঞাত নামা আরো দুইজনকে ওই গাড়িতে তোলে। কিছু দুর গিয়ে তারা স্বপ্নাকে জোরপুর্বক ধরে বেমরতা এলাকার দিপুর মাছের ঘেরে নিয়ে যায়। স্বপ্নাকে ওই চরিত্রহীন দিপু জোর করে কয়েক বার ধর্ষন করে।

তাদের ধস্তাধস্তির এক পর্যায় দিপু ক্ষিপ্ত হয়ে স্বপ্নার মুখের উপর কিল, ঘুষি ও চড় মারতে থাকে। এতে স্বপ্নার নিচের পাটির দুটি দাত পড়ে যায়। এবং কান ও চোয়ালের কাছে রক্তাক্ত জখম হয়।

এসময় তাকে মেরে ফেলার উদ্দেশে শরিরের বিভিন্ন স্থানে এলাপাতাড়ি আঘাত করে। এসময় স্বপ্না অচেতন হয়ে গেলে দূবৃত্তরা তাকে মৃত ভেবে তার কাছে থাকা নগদ টাকা, স্বর্নের চেন ও মোবাইল ফোন নিয়ে চলে যায়।
তিনি জনান, জ্ঞান ফিরে আসলে স্বপ্না কোন রকমে উঠে রাত ৪টার দিকে বাড়ি যায় ।

তখন গুরুতর আহত মেয়েকে আমরা বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করি। পরে তার অবস্থার অবনতি হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে বাগেরহাট সদর হাসপাতাল কতৃপক্ষ।

চিকিৎসা নিয়ে অবস্থার কিছু উন্নতি হলে ওই সব লম্পটদের লোকজন মামলা না করে মিমাংসার প্রস্তাব দিয়ে চাপ প্রয়োগ করতে থাকে।
এখন তারা ইউপি চেয়ারম্যানসহ সমাজের বিভিন্ন ব্যাক্তিদের কাছে ধর্না দিয়েও কোন প্রতিকার পাচ্ছেন না।
অর্থের অভাবে থানা পুলিশও করতে পারছেন না বলে তিনি উল্লেখ করেন। তিনি প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন

সংবাদটি শেয়ার করুন

Developed by: