শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

তপুকে নিয়ে ফেসবুকে তাহসান যা বললেন



16. tahsan and topuবিনোদন ডেস্ক::
সংগীতশিল্পী তাহসান তার ফেসবুকে তরুণ এক সংগীতশিল্পীকে নিয়ে স্ট্যাটাস দিয়েছেন। পোস্টে তিনি লিখেছেন, ‘প্রায় চার বছর আগে এক প্রতিভাবান ছেলের অ্যালবামের কাজ শুরু করেছিলাম। মাঝপথে বন্ধ করে দিয়েছিলাম কারণ অডিও কোম্পানিরা বলছিল ছেলেটার নাম না বদলালে নাকি কেউ অ্যালবাম বের করবে না। ছেলেও অনড়। তাই অর্ধেক কাজ হয়েই পড়েছিল। কিন্তু অবশেষে অনেক কষ্টের পর ছেলেটা অ্যালবাম প্রকাশ করল কদিন আগে। একেবারেই কমার্শিয়াল কোনও ব্যাপার নেই গানগুলোতে। আমি শুধু পিয়ানো বাজিয়েছি, বাকি সবই ওর কাজ।

তিনি অারও জানান, তার প্লে লিস্টে চলছে ‘আকাশী রঙের আকাশ’ আর ‘জলরঙ’ গানদুটো। তাহসান জানান, তরুণ এই শিল্পীর নাম জন তপু। তার ‘কিছু কথা’ শিরোনামের অ্যালবামটি দিন কয়েক অাগে লেজার ভিশন বের করেছে।

উল্লেখ্য, জন তপুর নামটি মিলে যায় ‘একপায়ে নূপুর’খ্যাত জনপ্রিয় সংগীতশিল্পী তপুর সঙ্গে। তিনি অভিনয় করেছেন ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ ছবিতেও। অার জন তপু সংগীত নিয়েই এগিয়ে যেতে চান…।

সংবাদটি শেয়ার করুন

Developed by: