বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ঢামেকেও প্রতারক চক্র!



6.damekনিউজ ডেস্ক::
ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে এক রোগীর কাছ থেকে ২৫ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন প্রতারক চক্রের এক সদস্য। প্রায় দুই মাস আগে রাজিয়া বেগম (৩২) নামের ওই রোগীর কাছ থেকে টাকা হাতিয়ে নেয় প্রতারক নুরুজ্জামান।

শুক্রবার সকালে নুরুজ্জামানকে হাতেনাতে আটক করে ঢামেক কর্তৃপক্ষ।

রাজিয়া জানান, তার স্বামীর নাম আবদুল জলিল ব্যাপারী। সাভারের ফুড নগর এলাকায় তারা বসবাস করেন। নাক-কানে সমস্যা থাকায় কিছুদিন যাবত ঢামেকে ভর্তি রয়েছেন। দুই মাস আগে চিকিৎসার জন্য তিনি ঢামেকে আসেন। শারীরিক পরীক্ষা-নীরিক্ষার জন্য চানখারপুল এলাকায় যান। ওই সময় প্রতারক চক্রের সদস্য নুরুজ্জামান তাকে টার্গেট করেন। তিনি তাকে (রাজিয়া) একটি স্বর্ণের বার দেখিয়ে বলেন যে বিপদে পড়ায় তিনি এটা বিক্রি করতে চান। রাজিয়া ২৫ হাজার টাকা দিয়ে স্বর্ণের বারটি কিনে নেন। এরপর সোনার দোকানে নিয়ে তা পরীক্ষা করে দেখেন বারটি পিতলের ছিল।

আজ সকালে ওষুধ কেনার জন্য রাজিয়া হাসপাতাল গেটে গেলে নুরুজ্জামানকে দেখতে পেয়ে চিৎকার দেয়। এরপর আশে পাশের লোকজন নুরুজ্জামানকে ধরে ঢামেক পুলিশে দেয়।

ঢামেক পুলিশ ইনচার্জ এএসআই হায়হার আলী জানান, নুরুজ্জামানকে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: