রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ডোমারে হত্যা মামলার আসামি গ্রেফতার



3. greftarনিউজ ডেস্ক::
নীলফামারীর ডোমারে কৃষক আব্দুল মোত্তালেব হত্যা মামলার অন্যতম আসামি মোঃ ফরহাদ হোসেনকে (২৫) গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ। গতকাল শনিবার রাতে উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের বেতগাড়া গ্রামে একটি সালিশ বৈঠক থেকে তাকে আটক করা হয়। ফরহাদ জোড়াবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত আকবর আলীর ছেলে এবং জোড়াবাড়ী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ মনোয়ার হোসেনের ছোট ভাই।

ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোয়াজ্জেম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মোত্তালেব হত্যা মামলার ২ নম্বর আসামি ফরহাদ জোড়াবাড়ীর বেতগাড়া গ্রামে একটি সালিশ বৈঠকে উপস্থিত রয়েছে। খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ আউয়ুব হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
এদিকে ফরহাদের বড় ভাই মোঃ আনোয়ার হোসেন জানান, এলাকায় তাদের ভাবমৃর্তি ক্ষুন্ন করার জন্য একটি মহল উদ্দেশ্যপ্রণোদিতভাবে হত্যা মামলায় তার ভাইকে আসামি করে হয়রানি করছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: