মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ডাকাতি মামলার খরচ চালাতে গরু চুরি!



নিউজ ডেস্ক:: শাহাব উদ্দিন (৩৮)। তার বিরুদ্ধে রয়েছে একাধিক ডাকাতি মামলা। ডাকাতির এসব মামলার খরচ চালাতে এখন পেশা বদলে হয়েছে গরু চোর। সর্বশেষ রোববার দিবাগত রাতে গরু চুরি করতে এসে জনতার হাতে পাকড়াও হয় সে। পরে উত্তমমধ্যম দিয়ে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

রোববার দিবাগত রাতে সিলেটের ওসমানীনগরের নিজ কুরুয়া পূর্বপাড়া গ্রামে গরু চুরি করতে এলে জনতার হাতে ধরা পড়ে সে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে গ্রীলকাটারসহ আরও দুইজনকে আটক করে পুলিশ।

আটককৃত শাহাব উদ্দীন বিশ্বনাথ উপজেলার নয়া সৎপুর গ্রামের মৃত কুতুব উদ্দীনের ছেলে। অন্য দুজন হচ্ছেন- বালাগঞ্জ উপজেলার সিরাজপুর গ্রামের মৃত ইসকন্দর আলীর ছেলে আকবুল আলী(৪০) ও একই গ্রামের মৃত এখলাছ মিয়ার ছেলে দবিরুল ইসলাম (৩২)।

প্রাথমিকভাবে পুলিশের জিজ্ঞাসাবাদে জানায়, নিজের একাধিক ডাকাতি মামলার খরচ চালাতে এখন গরু চুরি শুরু করেছে।বিষয়টি নিশ্চিত করে ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আল মামুন বলেন, ‘শাহাব উদ্দীন একজন ডাকাত।তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।স্থানীয় জনতা গরু চুরির সময় তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তার দেয়া তথ্য মতে আরও দুই চোরকে আটক করতে সক্ষম হয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: