শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ঠেকানো গেল না মল্লিকার ‘ডার্টি পলিটিক্স’



25. dirty politicksবিনোদন ডেস্ক::
মল্লিকা শেরাওয়াতের নতুন হিন্দি সিনেমা ‘ডার্টি পলিটিক্স’-এর ওপর নিষেধাজ্ঞা আরোপ করার এক দিনের মাথায় তা তুলে নিয়েছে পাটনা উচ্চ আদালত। ভারতব্যাপী একই দিনে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

‘বেশ কিছু আপত্তিকর দৃশ্য’ থাকার অভিযোগে ‘ডার্টি পলিটিক্স’- এর প্রদর্শনী বন্ধের দাবীতে ভারতের পাটনায় একটি পিটিশন দায়ের করা হয়। এই পিটিশনকে কেন্দ্র করে সিনেমাটি প্রদর্শন নিষিদ্ধ করে হাইকোর্ট। তবে একদিনের মাথায় মত বদলেছে আদালত। কেন সিনেমাটিকে ছাড়পত্র দেয়া হলো – এই প্রশ্নের উত্তর চেয়ে ভারতের সেন্সর বোর্ডকেও জবাবদিহি করতে বলা হয়েছিল আদালতের তরফ থেকে।

নগ্ন দেহে ভারতের পতাকা জড়িয়ে এই সিনেমার পোস্টারের জন্য ছবি তুলে ব্যাপক সমালোচনার জন্ম দেন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। তিনি ও সিনেমার পরিচালকের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলাও দায়ের করা হয়। নিজের সিনেমার পক্ষে যুক্তি তুলে ধরে পরিচালক কে সি বোকাডিয়া আদালতকে জানান, এমন কোনো আপত্তিকর দৃশ্য এতে নেই যা প্রদর্শনের অযোগ্য। সবশেষ খবর অনুযায়ী, সঠিক সময়ে অর্থাৎ শুক্রবারেই মুক্তি পাচ্ছে ‘ডার্টি পলিটিক্স’।

সংবাদটি শেয়ার করুন

Developed by: