সোমবার, ১০ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

ঠেকানো গেল না মল্লিকার ‘ডার্টি পলিটিক্স’



25. dirty politicksবিনোদন ডেস্ক::
মল্লিকা শেরাওয়াতের নতুন হিন্দি সিনেমা ‘ডার্টি পলিটিক্স’-এর ওপর নিষেধাজ্ঞা আরোপ করার এক দিনের মাথায় তা তুলে নিয়েছে পাটনা উচ্চ আদালত। ভারতব্যাপী একই দিনে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

‘বেশ কিছু আপত্তিকর দৃশ্য’ থাকার অভিযোগে ‘ডার্টি পলিটিক্স’- এর প্রদর্শনী বন্ধের দাবীতে ভারতের পাটনায় একটি পিটিশন দায়ের করা হয়। এই পিটিশনকে কেন্দ্র করে সিনেমাটি প্রদর্শন নিষিদ্ধ করে হাইকোর্ট। তবে একদিনের মাথায় মত বদলেছে আদালত। কেন সিনেমাটিকে ছাড়পত্র দেয়া হলো – এই প্রশ্নের উত্তর চেয়ে ভারতের সেন্সর বোর্ডকেও জবাবদিহি করতে বলা হয়েছিল আদালতের তরফ থেকে।

নগ্ন দেহে ভারতের পতাকা জড়িয়ে এই সিনেমার পোস্টারের জন্য ছবি তুলে ব্যাপক সমালোচনার জন্ম দেন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। তিনি ও সিনেমার পরিচালকের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলাও দায়ের করা হয়। নিজের সিনেমার পক্ষে যুক্তি তুলে ধরে পরিচালক কে সি বোকাডিয়া আদালতকে জানান, এমন কোনো আপত্তিকর দৃশ্য এতে নেই যা প্রদর্শনের অযোগ্য। সবশেষ খবর অনুযায়ী, সঠিক সময়ে অর্থাৎ শুক্রবারেই মুক্তি পাচ্ছে ‘ডার্টি পলিটিক্স’।

সংবাদটি শেয়ার করুন

Developed by: