বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ট্রাইব্যুনালের রায় দিচ্ছে সরকার: অধ্যাপক মুজিব



mujibনিউজ ডেস্ক: ৭১ এ মানবতা বিরোধী অপরাধের বিচারের জন্য গঠিত ট্রাইব্যুনালের রায় ন্যায়বিচার নয় বিচারকেরা সরকারের প্রস্তাব বাস্তবায়ন করছে বলে অভিযোগ করেছেন জামায়াতের নায়েবে আমির অধ্যাপক মুজিবুর রহমান।
কিশোরগঞ্জের সরকারি গুরুদয়াল মাঠে ২০ জোট আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, এক সপ্তাহের মধ্যে একটি দলের প্রধানসহ সিনিয়র তিন নেতার ফাঁসির আদেশ বিশ্বের ইতিহাসে আর কখনও ঘটেনি।
অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের সমালোচনা করে তিনি বলেন, মুহিত সাহেব ঘুষ খাওয়াকে কোন অপরাধ বলে মনে করেন না। অথচ ঘুষ দেওয়া এবং নেওয়া দুটোই সমান অপরাধ। এর মাধ্যমে এ সরকারের আসল চেহারা উন্মোচিত হয়েছে।
ঢাবির ছাত্রীদের বহিষ্কারের নিন্দা জানিয়ে তিনি বলেন, মুসলিম প্রধান একটি দেশে নামাযরত ছাত্রীদের আটক করে বহিষ্কার করা হয়েছে। তাহলে দেশ কারা চালাচ্ছে।
সরকারকে ধর্ম বিরোধী আখ্যা দিয়ে জামায়াতের সিনিয়র এ নেতা বলেন, তারা (আ.লীগ) তাদের দলের নাম থেকে ‘মুসলিম’ এবং দেশের সংবিধান থেকে বিসমিল্লাহ বাদ দিয়েছে।
বর্তমান সরকার খারাপ সরকার জানিয়ে অধ্যাপক মুজিব বলেন, আমরা চাই দেশে একটি ন্যায় ও নীতির সরকার প্রতিষ্ঠা পাক। আল কোরানের সমাজ ছাড়া ন্যায় নীতি প্রতিষ্ঠা করা সম্ভব নয়।
বর্তমান সরকার দেশের জনগণের কাছ থেকে অনেক দূরে সরে গিয়েছে। তাদেরকে দেশের ক্ষমতা থেকে বিদায় করতে হবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: