বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

টেলি সামাদ-খোকনের স্বাস্থ্যের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী



tele samadবিনোদন ডেস্ক:: প্রধানমন্ত্রী একের পর এক তাঁর ওয়াদা পূরণের স্বাক্ষর রেখে চলেছেন। সমাজের এমন কোন সেক্টর নেই যেখানে প্রধানমন্ত্রীর ছোঁয়া পড়ছেনা। তিনি ছুটছেন অসহায়ের পাশে। তাঁকে পেয়ে তাঁর দূতদের কাছে পেয়ে অবিভুত এবং আবেগ আপ্লুত হচ্ছেন তারা। ‘শিল্পী-কলাকুশলীরা দেশ ও সমাজকে অনেক কিছু দিয়ে যান, সমাজ ও রাষ্ট্রেরও দায়িত্ব রয়েছে তাদের জন্য কিছু করার।’ ১০ মে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে এ কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর থেকে একে কোমল অন্তরে খোদাই করে রাখা।
১০ মের অনুষ্ঠানে শক্তিমান অভিনেতা খলিলকে আজীবন সম্মাননা পুরস্কার তুলে দিয়ে প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছিলেন, অসুস্থ এই অভিনেতার চিকিৎসার সকল ভার তিনি নিলেন। সে অঙ্গীকার বাস্তবরুপ দিতে গত ৭ আগস্ট চিত্রাভিনেতা খলিলের বাসায় প্রধানমন্ত্রীর তরফ থেকে পৌঁছে দেওয়া হয় ১০ লাখ টাকার চেক। কবি নির্মলেন্দু গুণ, অভিনেত্রী রানী সরকার, চিত্রাভিনেত্রী বনশ্রীকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ডেকে ২০ লাখ টাকা করে অনুদান দিয়ে তাদের চিকিৎসা ও উন্নত জীবনের পথ নিশ্চিত করেন প্রধানমন্ত্রী।
এখানেইকি থেমে গেছেন তিনি? না, তিনি থামেন নি, থামতে পারেন না। তাকে চলতে হবে, যেতে হবে আরো অনেক পথ। সে পথেই চলছেন তিনি। চিকিৎসক পাঠিয়ে অসহায়দের চিকিৎসার খোঁজ-খবর নিচ্ছেন প্রায় প্রতিদিনই। এই তালিকায় এবার যুক্ত হলো আরো তিনটি নাম। তারা হচ্ছেন চিত্রপরিচালক শহীদুল ইসলাম খোকন, অভিনেতা টেলি সামাদ এবং বাংলাদেশ বেতার ও টেলিভিশনের অবসরপ্রাপ্ত তবলা বাদক দীপক কুমার দাস। এ তিনজনের শারীরিক অবস্থা জানতে বাসায় চিকিৎসক পাঠিয়েছেন প্রধানমন্ত্রী। গতকাল রবিবার সকালে প্রধানমন্ত্রীর অফিস থেকে চিকিৎসক খোকনের বাড়িতে যান এবং তার শারীরিক অবস্থার কথা জেনে প্রধানমন্ত্রীকে তা অবগত করেন। একই দিনে টেলি সামাদের বাড়িতেও যান চিকিৎসকের দলটি। প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ আবদুল মালেক বিষয়টি তদারকি করছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: