মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

টুইটারে ১০ মিলিয়ন ফ্যান, শাহরুখের অডিও বার্তা



Shahrukh-Khanঅনলাইন ডেস্ক: বলিউডে অমিতাভ বচ্চনকে সম্রাট বলা হলে শাহরুখ খানকে বলা হয় বাদশাহ। আর এই ধারাবাহিকতা যেন তাদের ফ্যান ফলোয়িং-য়েও দেখা যায়। এবার শাহরুখ খান অমিতাভ বচ্চনকে একেবারে ছুঁই ছুঁই করছেন। কি ঠিক বুঝ উঠতে পারছেন না তো?

ফ্যানদের সংখ্যা ১০ মিলিয়নে পরিণত হওয়ার কারণে শাহরুখ খান প্রথমবারের মতো তার মাইক্রো ব্লগিং সাইট টুইটারে ভক্তদের ধন্যবাদ জানিয়ে একটি অডিও ক্লিপ টুইট করেন। এবারই বলিউড বাদশাহর প্রথম তার কণ্ঠস্বর রেকর্ড করে ভক্তদের উদ্দেশ্যে প্রকাশ করেন। আর যথারীতি শাহরুখের এই পন্থায় ভক্তরা বেশ আনন্দিত। টুইটারে শাহরুখের এই অডিও বার্তায় বেশ সারা পাচ্ছেন এই তারকা।

অডিও ক্লিপটিতে প্রথমেই শাহরুখ নিজেকে পরিচয় করিয়ে দেন। সে বলেন, এবারই প্রথম ভক্তরা আমাকে টুইটারে কিছু বলতে শুনছেন। আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাতে এর থেকে আর ভাল পন্থা কি হতে পারে। ১০ মিলিয়ন হৃদয় নিংড়ানো ভালোবাসা প্রদর্শনের কারণে আমি কৃতজ্ঞ।

তিনি আরও বলেন, আপনারা যদি আমার এই পন্থাটি ভালোবাসেন তবে পরবর্তীতে শাহরুখ খানের কণ্ঠ এভাবেই শুনতে পারবে। তবে আমি এখন ভিত। আরও একবার জানাতে চাই আপনাদের আমি ভালোবাসি।

প্রসঙ্গত, টুইটারে এখন পর্যন্ত অমিতাভ বচ্চন ১১.৬ মিলিয়ন ভক্ত নিয়ে শীর্ষে অবস্থান করছেন। এসবই তো বোঝা গেল। কিন্তু শাহরুখ খানের কণ্ঠে শুনতে ইচ্ছে করছে তো, কি বললেন এই তারকা। শাহরুখের কণ্ঠে শুনতে এখানে ক্লিক করুন

সংবাদটি শেয়ার করুন

Developed by: