মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

টাঙ্গাইলে পৃথক দুর্ঘটনায় নিহত ৭ : আহত ১০



timthumbনিউজ ডেস্ক :: টাঙ্গাইলে পৃথক ৪টি সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে টাঙ্গাইলের পৃথক স্থানে এ সড়ক দুর্ঘটনাগুলি ঘটে। এ বিষয়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি আখেরুজ্জামান জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার সল্লায় বালু বোঝাই ট্রাকের সাথে ট্যাক্সিক্যাবের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ট্যাক্সিক্যাবের ২ যাত্রী ও হাসপাতালে নেয়ার পর ট্রাকের হেলপার ও ট্যাক্সিক্যাবের চালক মারা যান। তাদের পরিচয় পাওয়া যায়নি। আহত ৫ জনকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে কালিহাতী উপজেলার দেউপুর এলাকার মোহাম্মদ আলী (৩৫) এলেঙ্গা বাসস্ট্যান্ড থেকে সিএনজি চালিত অটোরিক্সাযোগে যাওয়ার সময় পেছন থেকে একটি ট্রাক অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে সিএনজি চালক ও মোহাম্মদ আলী আহত হয়। পরে স্থানীয়রা তাদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মোহাম্মদ আলীকে মৃত ঘোষণা করেন। সকাল সাড়ে ৮টার দিকে একই স্থানে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী ট্রাককে একটি এম্বুলেন্স পেছন থেকে ধাক্কা দেয়। এতে এম্বুলেন্সের চালক ও হেলপার আহত হয়। পরে তাদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক এম্বুলেন্সের চালক পাবনা সদরের সিরাজুল ইসলাম (৪০)কে মৃত ঘোষণা করেন।
অপরদিকে ঘাটাইল থানার ওসি মোকলেসুর রহমান জানান, সকাল ৯টার দিকে ঘাটাইল উপজেলার আঠারদানায় সিএনজি চালিত অটোরিক্সাকে একটি লরি ধাক্কা দিলে লক্ষণ চন্দ্র পাল (৪৫) নামের এক যাত্রী নিহত ও তিনজন আহত হয়। আহতদের মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: