বুধবার, ৩ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

ঝিনাইদহে গৃহবধূকে কুপিয়ে হত্যা, স্বামী পালাতক



12. hotthaনিউজ ডেস্ক:
ঝিনাইদহের মহেশপুরে শুক্রবার সকালে সুফিয়া বেগম (৩৭) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী রাজু। স্ত্রী হত্যা করার পর পালিয়েছে রাজু।
স্থানীয়রা জানান, সম্প্রতি সুফিয়ার সাথে রাজুর বিবাহ হয়েছে। যৌতুকের জন্য রাজু সুফিয়াকে অত্যাচার করতো। বৃহস্পতিবার তার পিতার নিকট থেকে যৌতুকের টাকা নিয়ে আসতে বলে। সুফিয়া এ প্রস্তাবে রাজী না হওয়ায় শুক্রবার সকালে রাজু ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে উদ্ধার করে সুফিয়াকে। এরপরপরই সুফিয়ার মৃত্যু হয়।

মহেশপুর থানার ওসি আকরাম হোসেন জানান, পুলিশ খবর পেয়ে সকালে লাশটিকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতলে পাঠিয়েছে। এ ব্যাপারে কাউকে আটক করতে পারেনি পুলিশ। তবে মহেশপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: