মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে এক কৃষকের লাশ উদ্ধার



14. lashনিউজ ডেস্ক::
ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার খলিশাকুন্ডু গ্রাম থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় পান বরজ থেকে এক কৃষকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত কৃষকের নাম আব্দুস সাত্তার (৪৫)। সে উপজেলার খলিশাকুন্ডু গ্রামের মৃত আদালত হোসেনের ছেলে। হরিণাকুন্ডু থানার অফিসার-ইন-চার্জ এরশাদুল কবির চৌধুরী জানান, শনিবার রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে নিহত সাত্তার বাড়ীর পার্শ্ববর্তী বদর উদ্দিনের ছেলে রনকের বাড়ির জানালায় অসৎ উদ্দেশ্যে উকি দিলে তাদের মধ্যে কথাকাটাকাটির সৃষ্টি হয়। এক পর্যায়ে আব্দুস সাত্তার দৌড়ে পালিয়ে যায়।

আজ রবিবার ভোরে বাড়ি থেকে ১কিঃমিঃ দূরে পান বরজের ভিতরে নিহতের নিজের গলার মাফলার পেচানো অবস্থায় তার লাশ দেখতে পেয়ে এলাকাবাসি। তারা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের গলায় ফাঁস দেওয়া ছাড়াও তার দেহের বিভিন্ন জায়গায় আঘাতের চিহৃ রয়েছে।

এদিকে এ হত্যাকান্ড সম্পর্কে পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নিহত ব্যক্তির স্বভাব চরিত্র ভাল ছিল না। ঘটনার দিন বাড়ির পাশে রনকের ঘরের জানালায় উকি দেওয়ায় তাকে তাড়াকরে বরজের মধ্যে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ ও এলাকাবাসী ধারণা করছে। এ ঘটনায় হরিণাকুন্ডু থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর মর্গে প্রেরণ করেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: