মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ঝালকাঠির নলছিটিতে ডাকাতি : ১০ লাখ টাকার মালামাল লুট



timthumb (4)নিউজ ডেস্ক:: ঝালকাঠির নলছিটির ডেবরা গ্রামের প্রেসিডেন্ট বাড়িতে গত শনিবার মধ্যরাতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতরা ওই বাড়ি থেকে নগদ তিন লাখ টাকা ও ৭ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় দশ লাখ টাকার মালামাল লুটে নেয়।
ডাকাতরা চলে যাওয়ার পরেই আক্রান্ত পরিবারের সদস্য ও প্রতিবেশীরা নলছিটি থানায় মোবাইল ফোনে ডাকাতির ঘটনা জানালেও সকাল ১০টায় পুলিশের একটি দল ও দুপুর ১টায় ওসি ঘটনাস্থল পরিদর্শন করেন বিকালে থানায় আসতে বলেন। বিকালে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে ডাকাতির অভিযোগে দায়ের করতে চাইলে পুলিশ তা গ্রহণে স্বীকৃতি জানায় ও চুরির অভিযোগ গ্রহণের কথা জানালে রবিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি।
গৃহকর্তা মাসুদ হাওলাদার জানান, রাত আড়াইটার দিকে গেটের তালা ভেঙে ১০-১২ জনের একদল মুখোশধারী সশস্ত্র ডাকাত ঘরের ভেতরে প্রবেশ করে। এ সময় তারা পিস্তল ও রামদা ঠেকিয়ে সবাইকে হত্যার হুমকি দিয়ে তার মা বকুল বেগম, খালা পিয়ারা বেগম, ভগ্নিপতি মজিবুর রহমান ও চাচাতো ভাই পলাশ হাওলাদারকে রশি দিয়ে হাত-পা ও কাপড় দিয়ে মুখ বেঁধে ফেলে।
এ সময় ডাকাত দল ঘরের তিনটি কক্ষের স্ট্রিল আলমারি ভেঙে সাতভরি সোনার গহনা, ৮টি মোবাইল সেট ও হাঁস-মুরগির বাচ্চা বিক্রির নগদ তিন লাখ টাকাসহ প্রায় দশ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরিবারের লোকজনের চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে ডাকাত দলকে ধাওয়া করলে তারা পালিয়ে যায়।
নলছিটি থানার ওসি আবুল খায়ের জানান, চুরির সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে ডাকাতির ঘটনা চুরি বলে রেকর্ড করতে চাচ্ছেন কেন, সে সম্পর্কে কোনো কথা বলতে চাননি।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: