বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ঝালকাঠিতে শিক্ষা প্রতিষ্টানকে ব্যাবহার করে বাড়ি দখলের চেষ্টায় ব্যার্থ এক শিক্ষা ব্যবসায়ী



timthumbনিউজ ডেস্ক :: ঝালকাঠি শহরের টিএনটি রোডস্থ বাসভবন ভাড়া নিয়ে ৪ বছর ধরে ভাড়ার টাকা না দেয়া সহ শিক্ষা প্রতিষ্টানের সাইনবোর্ড ব্যাবহার করে বাড়ি দখল করে রাখার চেষ্টা চালানোর অভিযোগ উঠেছে। এ নিয়ে বাড়ির মালিক ও বাড়াটিয়ার মধ্যে বিরোধের এক পর্যায়ে একাধিক দফা শালিশ-বৈঠকের সত্বেও পৌর মেয়র আফজালের নাম ভাঙ্গিয়ে শিক্ষা ব্যবসায়ী চক্রটি এ জবর-দখল প্রচেষ্টা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে।
আজ বৃহস্পতিবার বিকাল ৫ টায় ঝগড়া-বিবাদের এক পর্যায় স্থানিয়দের সহয়তায় বাড়িওয়ালা ভাড়াটিয়াকে বের করে দিয়েছে। আজ বৃহস্পতিবার বিকাল ৩ টার দিকে ঝালকাঠির টিএনটি রোডের বিতর্কিত স্যাংগুইন স্কুলের স্থান নিয়ে এ ঘটনা ঘটেছে।
বাড়ির মালিক মোয়াজ্জেম হোসেন জানান, ৫বছরের মৌখিক চুক্তিতে ঘর বাড়া নেয়ার পর আমাকে দীর্ঘ দিন ধরে শাহিন কোন ভাড়া দিচ্ছেনা ও বাসা ছাড়ছেনা। ভাড়া চাইলে সে পৌরমেয়র আফজাল হোসেনের প্রভাব খাটিয়ে ৪ বছর কোন প্রকার ভাড়া না দিয়ে জবর দখল করে রাখে। এনিয়ে সংশ্লিষ্ট ওয়ার্ডের ঝালকাঠি পৌর প্যানেল মেয়র রেজাউল করিম জাকিরসহ এলাকার গন্যমান্য শালিশদাররা একাধিক বৈঠকের পর রোয়েদাত নামা প্রদান করলেও উক্ত শাহিন কারো তোয়াক্কা না করে জবর দখল অব্যাহত রাখে। রোয়েদাত নামায় শালীশদাররা ৩০ ডিসেম্বর ২০১৪ তারিখের মধ্যে দখলকৃত বাড়ি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত দিলেও শিক্ষা ব্যবসায়ী শাহিন তা উপেক্ষা করে। গতকাল বিকালে বাড়ীওয়ালা বাসার বকেয়া ভাড়া ৯৫ হাজার টাকা প্রদান ও ভবন ছেড়ে দিতে বললে শাহিন ধাড়ালো রামদা নিয়ে তাকে দাওয়া করে। এ সময় এলাকার উৎসুক জনতা কথিত স্কুলের কিছু সংখ্যক চেয়ার টেবিল বাইরে ছুড়ে ফেলে বাড়ির মালিক কে ঘর বুঝিয়ে দেয়।
এ ঘটনায় খবর পেয়ে র‌্যাব, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করে। র‌্যাবের ডিএডি, ওসি শিলমনি চাকমা, এস আই হালিম তালুকদার ও এলাকাবাসি মিলে ঘটনার মিমাংসা না হওয়া পর্যন্ত প্যানেল মেয়র রেজাউল করিম জাকিরের কাছে গেটে তালা দিয়ে চাবি তার কাছে গচ্ছিত রাখেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: