বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

জ্বালাও পোড়াও করে ক্ষমতায় যাওয়া যাবে না —-মৌলভীবাজারে সমাজকল্যাণ মন্ত্রী



28. mosin aliমৌলভীবাজার প্রতিনিধি:: খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের নিয়ে জ্বালাও পোড়াও করে ক্ষমতায় যেতে পারবেন না বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী।
বৃহস্পতিবার(১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপি ও জামায়াত-শিবিরের সন্ত্রাসীদের নৈরাজ্য বিরোধী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত রাজনীতির নামে হত্যা, পেট্রোল বোমা হামলা এবং অর্থনীতির জন্য ক্ষতিকর ও ধ্বংসাত্মক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। দেশে জঙ্গীবাদী কায়দায় সাধারণ মানুষ হত্যা করে দেশকে অস্থিতিশীল করায় ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. ফিরোজের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মশুদ আহমদের পরিচালনায় জনসভায় বক্তব্য রাখেন- আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সৈয়দ বজলুল করিম, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনহার আহমদ, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মতিন, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জহুরা আলাউদ্দিন, ছাত্রলীগ সভাপতি মো. জাকারিয়া আহমদ ও নৌকার নতুন প্রজন্ম সভাপতি শায়েক আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: