বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

জেলখানার কয়েদিদের জন্য পারফর্ম করবেন স্বাগতা!



1বিনোদন ডেস্ক:: শিরোনামটি পড়ে মনে হচ্ছে ঠিক পড়লেন তো! হ্যাঁ ঠিকই পড়েছেন। ছোট পর্দার অভিনেত্রী জিনাত সানু স্বাগতা গাজীপুরের কাশিমপুর কারাগারে কয়েদিদের জন্য আয়োজিত একটি সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপনা করতে যাচ্ছেন।

সম্প্রতি এ বিষয়ে তিনি কর্তৃপক্ষের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। ২৩ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় বার্ষিক ওই অনুষ্ঠানটি শুরু হবে। ওই অনুষ্ঠানে সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তারাও উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

অনুষ্ঠান সম্পর্কে স্বাগতা সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি অভিনয় নিয়ে ব্যস্ততার কারণে আগের চেয়ে উপস্থাপনা কমিয়ে দিয়েছি। কিন্তু জেলখানার কয়েদিদের জন্য এই ভিন্নধর্মী অনুষ্ঠানটি উপস্থাপনার সুযোগ পেয়ে আমি রীতিমতো রোমাঞ্চিত।

তিনি আরও বলেন, কয়েদিরা দিনের পর দিন বাইরের পৃথিবী থেকে বিচ্ছিন্ন। আমি মনে করি, তাদের বিনোদনের জন্য এটি একটি ভালো উদ্যোগ। তাই এ ধরনের আয়োজনের জন্য আমি জেল কর্তৃপক্ষকে সাধুবাদ জানাই। আশা করি, নির্মল বিনোদনের মাধ্যমে কয়েদিরা কিছুটা হলেও মানসিক প্রশান্তি পাবেন।’

উল্লেখ্য, কয়েদিদের জন্য আয়োজিত এই সাংস্কৃতিক অনুষ্ঠানে গান এবং অভিনয়সহ বিভিন্ন ধরনের পরিবেশনা রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: