বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

জেনিফার লোপেজ হীরের সাবানে গোসল করেন



jeniperবিনোদন ডেস্ক:: তিনি হলেন হলিউডের ড্রিম গার্ল। ব্যক্তিত্ব, সৌন্দর্য শুধু নয়, তিনি তাঁর ত্বকের জন্য গোটা বিশ্বেজুড়েই সমাদৃত। সেই জেনিফার লোপেজ কী দিয়ে স্নান করে জানেন! ত্বক তরতাজা রাখতে তিনি হীরের পাউডার দিয়ে তৈরি সাবানে স্নান করেন।
এক মার্কিন ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে জেলো যা জানিয়েছেন তার সারমর্ম হলো, তিনি হীরের পাউডার দিয়ে তৈরি সাবানে গা ঘষেন। সেই সাবান তৈরি করে অস্ট্রেলিয়ার এক কোম্পানি।
সেই সাবানের ছোট একটা প্যাকেটের দাম ১৫ হাজার টাকা। আর এই হীরের পাউডার দিয়ে সাবান মেখেই জেনিফারের ত্বক এত মসৃণ হয়েছে বলে জানান ‘ফিমেল ফার্স্ট’ ম্যাগাজিনের এক প্রতিবেদক।
৪৫ বছরের এই খ্যাতনামা গায়িকা-অভিনেত্রীর বয়স ধরে রাখতে বিশেষ সাহায্য করে এই সাবান।
ওই প্রতিবেদক জানিয়েছেন, জেলো-র দুটি পা ওর শরীরের সবচেয়ে বড় সমস্যার জায়গা। ওর পায়ে প্রায়ই ফ্যাট জমে যায়। আর ওজন বাড়লেই সেই ফ্যাট পায়ের ওপরে জমতে থাকে। কিছুদিন হলো ও মরা ত্বক, কোষ প্রতিদিন ঘষে তুলছে। তাতে পা দুটো আগের চেয়ে ভাল দেখাচ্ছে।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: