শনিবার, ১০ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

জুড়ীতে ভারতীয় পণ্যসহ এক চোরাকারবারী আটক



chorakarbariমৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার ফুলতলা সীমান্ত এলাকা থেকে গতকাল (২নভেম্বর) অভিযান চালিয়ে বিজিবি সদস্যরা ৯৫ বোতল ফেনসিডিল ভারতীয় ২৩ হাজার রূপী (টাকা), একটি সাইকেল ৩টি ভারতীয় সুপার বাসমল তৈলসহ এক যুবককে আটক করেছে। বিজিবি ও স্থানীয় সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ৫২ ব্যাটালিয়ান নায়েক জিতেন্দ্র ঘোষের নেতৃত্বে একদল বিজিবি সদস্য ৯৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ সময় মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এদিকে গতকাল সোমবার সকালে ফুলতলা বিজিবি ক্যাম্পের আইএনটি শাহীন আহমদের নেতৃত্বে একদল বিজিবি সদস্য ফুলতলা নতুন বাজার থেকে ভারতীয় ২৩ হাজার রোপী ও একটি সাইকেল, ৩টি তৈলসহ ফুলতলা বস্তি এলাকার মৃত বালু মিয়ার পুত্র ছায়াদ আলী (২৫) কে গ্রেপ্তার করে। আসামীকে জুড়ী থানায় সোপর্দ করে বিজিবি।
জুড়ী থানার অফিসার ইনচার্জ গাজী সাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এঘটনায় বিজিবি একটি মামলা (নং ১৬) দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: