মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

জিম্বাবুয়েকে ২৫৭ রানের টার্গেট দিয়েছে বাংলাদেশ



5. daily sylhet bdস্পোর্টস ডেস্ক: নির্ধারিত পঞ্চাশ ওভার ভ্যাটিং করে জিম্বাবুয়েকে ২৫৭ রানের টার্গেট ছুড়ে দিয়েছে স্বাগতিক বাংলাদেশ। আট উইকেট হারিয়ে সফরকারী জিম্বাবুয়েকে এ লক্ষ ছুড়ে দেয় টাইগাররা। মুশফিক আউট হওয়ার পর ব্যাটিংয়ে নিজের দৃঢ়তা দেখান অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

মুশফিকুর রহিম ৭৭, মাশরাফি ৩৯, তামিম ইকবাল ১৬, এনামুল ৫, ইমরুল ৫ ও সাকিব এক রান করেছেন। এ ছাড়া অপরাজিত ৮২ রান করেছেন মাহমুদউল্লাহ। তিনটি করে উইকেট পেয়েছেন মিরে ও মাডভিজা। আর দুটি উইকেট নিয়েছেন কাঞ্জোজি।

সাব্বির চার রান যোগ করে আউট হওয়ার পর এক রান করে ফিরেন আবুল হাসানও। এর আগে ১৩৪ রানের পঞ্চম উইকেট জুটি গড়ার পর বিচ্ছিন্ন হন মুশফিকুর রহিম। ৭৮ বলে ৭৭ রান করে দলীয় ১৬৬ রানে প্যাভিলিয়নে ফেরেন তিনি। এর আগে ৩২ রানে চার উইকেট হারানোর পর পঞ্চম উইকেটে মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদের ব্যাট বাংলাদেশকে বিপর্যযের হাত থেকে রক্ষা করে।

ব্যাটিংয়ে নেমে ১৩ ওভারের মধ্যেই টপ অর্ডারের সেরা চার ব্যাটসম্যানকে হারায় বাংলাদেশ। দলীয় ১৪ রানে এনামুল হক বিজয়কে হারানোর পর ৩১ রানে ফিরেছেন তামিম ইকবাল। এরপর স্কোরবোর্ডে আর কোনো রান যোগ না করতেই ফিরেছেন ইমরুল কায়েসও (৫)। দলীয় ৩২ রানে আউট সাকিব আল হাসানও (১)। সিরিজের চতুর্থ ওয়ানডেতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: