সোমবার, ২৫ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

জামায়াত মানবতাবিরোধী অপরাধে জড়িত —দিরাইয়ে সুরঞ্জিত



23. senদিরাই সংবাদদাতা::
জামায়াত মানবতাবিরোধী অপরাধের সঙ্গে জড়িত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত। রোববার (১২ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে দিরাই উপজেলার বরাম হাওরের বোয়ালিয়ার বাঁধ এবং একই উপজেলার টাংনির হাওরের কুনিজুরি বাঁধ পরিদর্শন শেষে দিরাইয়ে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।
তিনি বলেন, মানবতাবিরোধী অপরাধের জন্য ও মুক্তিযুদ্ধের বিরোধীতার জন্য জামায়াত গত ৪৩ বছরে রাষ্ট্র কিংবা জনগণের কাছে ক্ষমা চায়নি। এ অপরাধের বিচার অপরিহার্য।
তিনি আরো বলেন, বরাম হাওরের বোয়ালিয়ার বাঁধ ঠিকভাবে করেনি পাউবো। এক্সেভেটর দিয়ে বাঁধের গোড়া থেকে মাটি কেটে বাঁধগুলো নড়বড়ে করে রেখেছে। স্থানীয় কৃষকদের দাবিতে পাউবো হাওরের ফসল রক্ষা বাঁদের কাজ এক্সেভেটর দিয়ে করতে পারবে না বলেও জানান তিনি।
বাঁধ পপরিদর্শনকালে উপস্থিত ছিলেন, দিরাই পৌর মেয়র আজিজুর রহমান বুলবুল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট সোহেল মিয়া, সাধারণ সম্পাদক প্রদীপ রায়, যুগ্ম সম্পাদক মোশারফ মিয়া, আকিকুর রেজা পুলিশ, তাড়ল ইউপি চেয়ারম্যান নূরুল হক, উপজেলা যুবলীগের আহ্বায়ক রঞ্জন রায়, তাড়ল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহমদ প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: