মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

জামায়াতকে ছাড়া বিএনপি কখনো ক্ষমতায় যেতে পারবে না: আযমী



azmiঅনলাইন ডেস্ক: জামায়াতের আদর্শিক নেতা গোলাম আযমের মৃত্যুতে বিএনপি কোনো প্রতিক্রিয়া না দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন গোলাম আযমের ছেলে আব্দুল্লাহিল আমান আযমী। বিএনপির এহেন অকৃতজ্ঞতায় বিষ্ময় প্রকাশ করেছেন তিনি।
গতকাল নিজের ফেসবুক পেইজে দেওয়া এক স্ট্যাটাসে এসব মন্তব্য করেন তিনি। এছাড়া এই স্ট্যাটাসের সাথে তিনি একটি খবরের লিংকও শেয়ার করেন, যেটাতে বলা হচ্ছে, তারেক রহমানের নির্দেশেই বিএনপি গোলাম আযমের জানাজা বর্জন করেছে।
বিএনপির প্রতি ওপেন চ্যালেঞ্জ দিয়ে আযমী লিখেছেন, আমি দ্বিধাহীনভাবে বলতে পারবো, জামায়াতের সমর্থন ছাড়া বিএনপি কথনোই ক্ষমতায় আসতে পারবেনা। কিন্তু দুঃখের বিষয়, এই দলের প্রতিষ্ঠাতা আমির এবং আমৃত্যু আধ্যাত্মিক গুরুর মৃত্যুতে তাদের নীরবতা ছিল একেবারেই অপ্রত্যাশিত ও অগ্রহণযোগ্য! অধ্যাপক গোলাম আযমের মৃত্যুর পর পুরো বিশ্ব শোক করলেও বিএনপির নীরবতায় পুরো জাতি হতাশ। আমি জানি না কেন!
বিএনপি নেতাদের উদ্দেশ্যে তিনি লিখেছেন, জামায়াতের সমর্থন ছাড়া তারা ফের কখনো ক্ষমতায় যেতে পারবে না-এটা মাথায় রাখলে বিএনপি ভালো করবে। এটা আমার প্রকাশ্য চ্যালেঞ্জ। তারা কতো অকৃতজ্ঞ হতে পারে!

সংবাদটি শেয়ার করুন

Developed by: