বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

জাফলং থেকে শুরু ‘ভালোবাসার গল্প’



NEWS_INNER_322354761বিনোদন ডেস্ক :: সুদৃশ্য পাহাড় চূড়া ও জলরাশির সমাহার সিলেটের জাফলং। সবুজ প্রকৃতির মাঝে শুরু হতে যাচ্ছে ‘ভালোবাসার গল্প’ নামে নতুন একটি ছবির কাজ।

২৩ জানুয়ারি থেকে জাফলংয়ের স্যুটিং লোকেশনে উপস্থিত হবেন ছবির অভিনয়শিল্পীরা। এ ছবিতে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, নবাগতা আফরিন, মুনিরা মিঠু,তানিয়াসহ আরো অনেকে। ছবিটি পরিচালনা করছেন অনন্য মামুন।

ছবিটি নিয়ে অভিনেতা আনিসুর রহমান মিলন বলেন, এ ছবিতে আমার চরিত্রের নাম আবির। পছন্দ করা মেয়েটির জন্য আমি নিজের জীবনের নানা সুখ বির্সজন দেই। ভালোবাসার গল্প ছবিটি একটি ভিন্নধর্মী প্রেমের গল্প হতে যাচ্ছে।

ছবি প্রসঙ্গে পরিচালক অনন্য মামুন বলেন, ছবির কাহিনীর জন্যই মিলন ভাইয়ের সঙ্গে নবাগত নায়িকা আফরিনকে নেওয়া হয়েছে। আশা করছি, দর্শক নতুন এ জুটির কাজ পছন্দ করবেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: