শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

জাপায় দেড়’শ নেতাকর্মীর যোগদান অনুষ্ঠানে এহিয়া : ‘আওয়ামী লীগ-বিএনপির বিকল্প জাতীয় পার্টি’



jp_13462সিলেট-২ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন, দেশের মানুষ উন্নয়ন আর পরিবর্তন চায়। উন্নয়ন আর পরিবর্তনের জন্য জাতীয় পার্টির বিকল্প নেই। জাতীয় পার্টির চিন্তা চেতনা দেশের উন্নয়ন আর মানুষের মাঝে শান্তি ফিরিয়ে দেয়া। মানুষের বুঝতে বাকি নেই আওয়ামী লীগ আর বিএনপির বিকল্প সাবেক রাষ্ট্রনায়ক হুসেইন মুহম্মদ এরশাদের জাতীয় পার্টি। তিনি বলেন, জাপা এখন আর তৃতীয় শক্তি না, বর্তমান বিরোধীদল। আর আগামী সরকার গঠনের মাধ্যমে জাপা হবে দেশের প্রথম শক্তি। সেজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বলেন, দুই দলের উপর থেকে মানুষের আস্তা উঠে গেছে। তাই তাদের দল ছেড়ে মানুষ জাপায় যোগ দিচ্ছেন।
রোববার বিকেলে বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের আটগ্রাম বাজারে আয়োজিত সংবর্ধনা ও যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
খাজাঞ্চি ইউনিয়ন জাপার সভাপতি উমর আলীর সভাপতিত্বে, জাপানেতা তুতা মিয়া ও লিটন দেবের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশ্বনাথ উপজেলা জাপার ভারপ্রাপ্ত সভাপতি শিতাব আলী, সিনিয়র নেতা, সাবেক ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন, জেলা জাপা নেতা রফিকুল আলম লালু, এম এ রব. উপজেলা জাপার যুগ্ম আহবায়ক একে এম দুলাল, আবুল খায়ের মেম্বার সুনন আহমদ সুমন ও হাবিবুর রহমান মনু। অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত করেন মাওলানা মো. আব্দুর রহিম।
অনুষ্ঠানে রায়পুর গ্রাম থেকে গয়াছ উদ্দিন মেম্বারের নেতৃত্বে আওয়ামী লীগ, বিএনপি ও জামায়াত থেকে জাতীয় পার্টিতে দেড়’শ নেতাকর্মী যোগদান করেন। যোগদানকারীরা হলেন, জমির উদ্দিন, নুরুজ্জামান, সুব্র দেব, কামরুজ্জামান, নিরমল দেবনাথ, বুরহান উদ্দিন, শামসুজ্জামান, নিপু দেবনাথ, ইসলাম হোসেন, আজির উদ্দিন, আলী হোসেন, দিলোওয়ার হোসেন, জয়নাল আবেদিন, আখলাছ মিয়া, জমসিদ আলী, হোসেন মিয়া, ফজর আলী, রায়হান মিয়া রইছ আলী, আলী হোসেন, আবু বক্কর, কয়েল মিয়া প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: