রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

জন্মদিনে সাকিবকে মেয়ে আলাইনার চমক, ভাইরাল ভিডিও



স্পোর্টস ডেস্ক:: রবিবার ছিলো বাংলাদেশি ক্রিকেটার সাকিব আল হাসানের জন্মদিন, যিনি বর্তমানে আইপিএলে খেলতে ভারত রয়েছেন। আইপিএলের কারণে বাবার জন্মদিনে দূরে ছিল সাকিবের মেয়ে আলাইনা হাসান অব্রি। তাই বলে কি জন্মদিনের শুভেচ্ছা জানানো থেকে দূরে থাকবে?

মেয়ে বাংলাদেশে, সাকিব কলকাতায়। সাকিবের ৩২তম জন্মদিন যখন শেষের পথে তখন তার মনও খারাপ। আইপিএলের ১২তম আসরে নিজেদের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদ হেরে গেছে জয়ের খুব কাছে পৌঁছেও। জয়ের জন্য শেষ ওভারে কলকাতা নাইট রাইডার্সের প্রয়োজন ছিল ১৩ রান, সাকিবের করা ঐ ওভারের প্রথম ৪ বলেই কলকাতা লক্ষ্যে পৌঁছে যায়।

তার করা ওভারেই প্রতিপক্ষের জয় নিশ্চিত হয়েছে বলে সাকিব সম্ভবত একটু বিমর্ষই ছিলেন। এই সুযোগটিই কাজে লাগালো হায়দরাবাদ কর্তৃপক্ষ। সাকিবের মন ভালো করে দেওয়ার জন্য ভিডিও কলে ‘হাজির’ করা হলো মেয়ে আলাইনা হাসান অব্রিকে!

সাকিবকে মেয়ের শুভেচ্ছা জানানোর এমনই দারুণ এক ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ করেছে সানরাইজার্স হায়দরাবাদ।

ভিডিওতে দেখা যায়, হায়দরাবাদের একজন সদস্য ক্যামেরায় ভিডিও অন করেই সাকিবের রুমে প্রবেশ করেন এবং সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানান। তাদের দেখে সাকিব তার হাতে থাকা মোবাইল ফোন বিছানায় রেখে হ্যান্ডশেক করেন এবং জন্মদিনের শুভেচ্ছার বিনিময়ে ধন্যবাদ জানান।

এরপরই সাকিবের দিকে একটি মোবাইল এগিয়ে দেওয়া হয়, যেখানে সাকিবের মেয়ে আলাইনা তা বাবাকে অর্থাৎ সাকিবকে ‘হ্যাপি বার্থডে টু পাপা (শুভ জন্মদিন বাবা)’ বলে শুভেচ্ছা জানায়।

মেয়ের মিষ্টি এই শুভেচ্ছা বার্তায় আর মুখ গুমরো করে রাখতে পারেননি সাকিব, হেসে ওঠেন নিজের অজান্তেই! এরইমধ্যে ভিডিওটি ভাইরাল হয়ে গেছে। সানরাইজার্স হায়দরাবাদ পেইজে ভিডিওটি প্রায় ২ লক্ষ ভিউয়ার্স ও ১৬শ’ শেয়ার পড়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: