শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

জঙ্গিরাই পতন ঘটাবে খালেদার : কামরুল



kamrul islamডেস্ক রিপোর্ট:: জঙ্গিরাই বেগম খালেদা জিয়ার পতন ঘটাবে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। তিনি বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার মদদে জঙ্গিবাদের উত্থান হয়েছিল। তারা তাকে শুধু ঢাল হিসেবে ব্যবহার করছে। কোনোদিন তাকে তারা মানবে না। জঙ্গিরা একদিন তার পতন ঘটাবে।
শনিবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে গণতান্ত্রিক ইসলামী ঐক্যজোট আয়োজিত, জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে রাষ্ট্রের করণীয় শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, জঙ্গিবাদের যে ফর্মূলা সেই ফর্মূলায় মেয়েরা কর্মক্ষেত্রে বের হতে পারবে না। খালেদা জিয়ার হাঁটা-চলা এবং তার অন্যান্য জিনিস তাদের পছন্দ না। তাই তারা যেকোনো সময় তাকে ফেলে দিতে পারে। তিনি তার চেহারার দিকে কখনো তাকাননি।
কামরুল আরো বলেন, জঙ্গিবাদের সঙ্গে ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা, ১৭ আগস্ট সারাদেশে বোমা হামলা, আহসান উল্লাহ মাস্টার হত্যা, এসএম কিবরিয়া হত্যা ঘটনার যোগসূত্র আছে।
তিনি বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলাসহ প্রত্যেকটি ঘটনার পরিকল্পনা তারেকের নেতৃত্বে হাওয়া ভবনে বসে হয়েছে। আর এখনো তিনি লন্ডনে বসে জঙ্গিবাদের মদদ দিচ্ছেন।
মন্ত্রী বলেন, খালেদা জিয়া যে আন্দোলনের কথা বলেন এটা জনমত সৃষ্টির জন্য না। তিনি চান আগের মত জ্বালাও পোড়াও মানুষ হত্যা।
সংগঠনের চেয়ারম্যান মাওলানা মাসউদুর রহমান বিক্রমপুরীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, ওলামা লীগের উপদেষ্টা জিএম আতিক ও ঢাবির অধ্যাপক ড. ইমরান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: