শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

‘জঙ্গিবাদের উত্থানের আশঙ্কা করছেন র‌্যাব’



6. rabনিউজ ডেস্ক::
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, চলমান রাজনৈতিক অস্থিরতার সুযোগে জঙ্গিবাদের উত্থান ঘটতে পারে এ আশংকাকে উড়িয়ে দেয়া যায় না। মঙ্গলবার বিকেলে ময়মনসিংহ সার্কিট হাউজে সংবাদ ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যখন এ ধরনের সস্ত্রাস তৈরীর প্রচেষ্টা চলে তখন এই পরিবেশ ধর্মীয় উগ্র জঙ্গিবাদ ও মৌলবাদীরা নিজেদের অনুকূল পরিবেশ মনে করতে পারে। জনগণ ও রাষ্ট্র সম্মিলিত শক্তি অপরিসীম শক্তি। জনগণকে সাথে নিয়ে সন্ত্রাস দমনকে আরো বেগবান ও জোরদার করা হবে। এসময় র‌্যাব-১৪ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. রফিকুল ইসলাম, জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকী ও পুলিশ সুপার মঈনুল হক ও র‌্যাবের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: