বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

জকিগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রমিকার অনশন



kurigram-pic-07-06-2012-3নিউজ ডেস্ক :: র্দীঘ প্রেমের ইতি টানতে পাঁচ দিন থেকে জকিগঞ্জে এক প্রেমিকা প্রেমিকের বাড়িতে অনশন করছেন।
জানা গেছে, গত বুধবার সকাল থেকে জকিগঞ্জের গোটারগ্রামের আব্দুস শুক্কুরের ছেলে আবুলের বাড়িতে তার প্রেমিকা নাজু বেগম বিয়ের দাবিতে অনশন চালিয়ে যাচ্ছে। কিন্তু ছেলের পরিবারের পক্ষ থেকে নাজু কোন সাড়া পাচ্ছেনা।
এলাকা সূত্রে জানা গেছে, গোটারগ্রামের আবুলের সাথে পাশ্ববর্তী মঙ্গলশাহ (সাদিরখাল) গ্রামের আব্দুল জব্বারের মেয়ে নাজু বেগমের গভীর প্রেমের সম্পর্ক ছিল। একপর্যায়ে নাজু প্রেমিক আবুল কে বিয়ের জন্য চাপাচাপি করলে আবুল সাড়া দেয়নি। অবশেষে প্রেমিকা নাজু বেগম বিয়ের দাবিতে অনশনের পথই বেছে নিয়েছেন।
অপর একটি সূত্রে জানা গেছে, প্রেমিকা নাজুর বয়স কম হওয়ায় ছেলের পরিবার চরম বিপাকে রয়েছেন। ছেলে ও মেয়ে উভয়ে বিয়ে করতে রাজি হলেও কেউ বিয়ে দিতে পারছেন না। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: