রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

জকিগঞ্জে পৌর উপজেলা ছাত্রদলের বিদ্রোহী কমিটি ঘোষণা



download (2)নিউজ ডেস্ক :: সিলেটের জকিগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রদলের কমিটিকে অবৈধ ঘোষণা করে তা প্রত্যাখ্যান করেছেন পদবঞ্চিত বিদ্রোহী নেতাকর্মীরা। পাশাপাশি তৃণমূলের মতামতের ভিত্তিতে নতুন দু’টি আহ্বায়ক কমিটিও ঘোষণা করেছেন তারা।

সোমবার (২৫ মে) বিকেলে সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ছাত্রদলের বিদ্রোহী নেতাকর্মীরা বলেন, রাজপথে রাজনৈতিক সব কর্মকাণ্ডে জীবন বাজি রেখে অংশ নিয়ে ছাত্রদল পরিচালনা করে আসছেন তৃণমূলের নেতাকর্মীরা। কিন্তু তাদের মতামত উপেক্ষা করে গত ২৩ মে জকিগঞ্জ উপজেলা ও পৌরসভা ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়। ছাত্রদলকে সু-কৌশলে ধ্বংস করতে পরিকল্পিত ষড়যন্ত্রের অংশ হিসেবে ত্যাগী নেতাদের বাদ দিয়ে সরকারপন্থি দালালদের নিয়েই ওই কমিটি ঘোষণা করা হয়েছে।

তারা আরও বলেন, জকিগঞ্জ তৃণমূল ছাত্রদলের অতীত ইতিহাস বিনষ্ট ও সরকারের এজেন্ডা বাস্তবায়নের অংশ হিসেবে অছাত্র, বিবাহিত, বিভিন্ন অপরাধ এবং অপকর্মে জড়িত ও নেশাগ্রস্তদের নিয়ে উপজেলা ও পৌর ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে। কিন্তু তৃণমূল নেতাকর্মীরা তা হতে দেবে না।

জকিগঞ্জের ছাত্রদলকে রক্ষা করতেই তৃণমূলের মতামতের ভিত্তিতে শামছুল আলম লেইছকে আহ্বায়ক করে ৭১ সদস্য বিশিষ্ট জকিগঞ্জ উপজেলা কমিটি ও এম এ সালামকে আহ্বায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট পৌরসভা ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন- সদ্য বিলুপ্ত জকিগঞ্জ উপজেলা ছাত্রদল সভাপতি ইসমাইল হোসেন সেলিম।

এসময় উপস্থিত ছিলেন- সদ্য বিলুপ্ত উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন ছাকিব, সাবেক পৌর ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম, উপজেলা ছাত্রদলের বর্তমান ঘোষিত কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক জুয়েল আহমদ বাচ্চু, যুগ্ম আহ্বায়ক শামছুর রহমান শামীম, এফ রহমান সাঈফ, সদস্য সামছুল ইসলাম সামু, ইজ্জাদুর রহমান মুন্না, আল আমিনুল ইসলাম সুমন, মোয়াজ্জেম হোসেন, নবগঠিত পৌর ছাত্রদল কমিটি প্রত্যাখ্যান করে আসা সিনিয়র যুগ্ম আহ্বায়ক জে কে জাহাঙ্গীর আলম, যুগ্ম আহ্বায়ক জুয়েল আহমদ, শামীম আহমদ, সুয়েব আহমদ, সদস্য খালেদ আহমদ, শাহজাহান রানা, রুবেল আহমদ, আব্দুল্লাহ আল মারুফ, সুহেল আহমদ, গুলজার আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: