শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ছুঁয়ে দিলে মন’ ছবির অডিও অ্যালবামের প্রকাশনা



Press-Release-CDM-Album-3এশিয়াটিক ধ্বনিচিত্র ও মনফড়িং প্রযোজিত এবং শিহাব শাহিন পরিচালিত ‘ছুঁয়ে দিলে মন’ ছবিটির অডিও অ্যালবাম প্রকাশিত হয়েছে। এই উপলক্ষ্যে ২৮ নভেম্বর শুক্রবার সন্ধ্যা ৬টায় অ্যালবামটির প্রকাশনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। রাজধানীর বসুন্ধরা সিটির আইস স্কেটিং জোনে আয়োজিত জমকালো এই অনুষ্ঠানটি কয়েকটি মজাদার পর্বে ভাগ করা হয়েছে।
অনুষ্ঠানে শুভ ও মম ছবিটির একটি গানের সঙ্গে নেচে মঞ্চে উপস্থিত হন। এরপর উপস্থিত দর্শকদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন এবং আন্তরিকভাবে ধন্যবাদ জানান। সাজু খাদেমের সঞ্চালনায় মজাদার একটি কুইজের মাধ্যমে বিজয়ীয়ে মঞ্চে ডেকে এনে পুরস্কৃত করা হয়। পাশাপাশি অনেকেই মঞ্চে উপস্থিত শুভ ও মম’র সঙ্গে ছবিটির একটি গানে পারফর্ম করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক শিহাব শাহিন, অভিনয়শিল্পী আরেফিন শুভ, জাকিয়া বারী মম, মিশা সওদাগর, কনা, শাকিলা. সঙ্গীত পরিচালক সাজিদ সরকার এবং এশিয়াটিক ধ্বনিচেত্রের পক্ষ থেকে তাহসিন সাঈদ।
এছাড়া চলচ্চিত্র প্রযোজক আবদুল আজিজ, পরিচালক সোহানুর রহমান সোহান, চলচ্চিত্র সম্পাদক ও এডিটরস গিল্ডের সভাপতি আবু মুসা দেবু, পরিচালক এস এ হক অলীকসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
ছবিটির অ্যালবাম প্রকাশ প্রসঙ্গে সহ-প্রযোজক তাহসিন সাঈদ বলেন, বৈচিত্রময়ী সংগীতশিল্পীদের সমন্বয়ে অসাধারিণ কিছু মিউজিক ট্র্যাক শ্রোতারা পাবে ছুঁয়ে দিলে মন চলচ্চিত্রের অ্যালবামটির মধ্য দিয়ে।
পরিচালক শিহাব শাহিন বলেন, বাসায় সংগ্রহে রাখার মতো একটি অ্যালবাম প্রকাশ পেয়েছে। আর ব্যতিক্রমী এই আয়োজনটি নতুন স্বাদ দেবে। এই অ্যালবামের মাধ্যরেম অনেকদিক পর হাবিব চলচ্চিত্রে গান গেয়েছেন। সাজিদ সরকারের কাজ অনেক ভাল হয়েছে।
ফেয়ার এন্ড লাভলী নিবেদিত ছুঁয়ে দিলে মন ছবির পৃষ্ঠপোষকতা করছে মাইক্রোসফট। ব্রান্ড পার্টনার হিসেবে রয়েছে এখানেই ডট কম, পেপসি, জড়োয়া হাউস।
জিরোনা এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রকাশিত এই অ্যালবামটিতে গান থাকছে ৬টি। এরমধ্যে ভালোবাসা দাও ভালোবাসা নাও শিরোনামের গানটি লিখেছেন মারজুক রাসেল। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন হাবিব ওয়াহিদ। আর বাকি গানগুলোর সুর ও সংগীত পরিচালক সাজিদ সরকার। এর মধ্যে ছুঁয়ে দিলে মন গানে কণ্ঠ দিয়েছেন তাহসান ও শাকিলা, ছুঁয়ে দিলাম গানে কণ্ঠ দিয়েছেন নির্জ হাবিব, শূন্য থেকে আসে প্রেম গানে কনা ও ইমরান, চিনি না গানে শাওন, এবং চলে যাও গানটি গেয়েছেন শাওন ও শাকিলা। গানগুলো লিখেছেন সাজু খাদেম, শাহান কবন্ধ, সিরাজুম মনির ও সোমেশ্বর অলি। -সংবাদ বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Developed by: