মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ছাদ থেকে পড়ে ছাত্রলীগ নেতার মৃত্যু



12. dathনিউজ ডেস্ক::
তানোরে একটি ছাত্রাবাসের ছাদ থেকে পড়ে বিপ্লব মাহমুদ (৩২) নামে রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতির মৃত্যু হয়েছে। সোমবার ভোরে এ ঘটনা ঘটে। নিহত বিপ্লব মাহমুদ উপজেলার সিধাইড় গ্রামের আরজান আলীর ছেলে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্র জানায়, দীর্ঘদিন ধরে বিপ্লব তানোর সদরের গোল্লাপাড়াস্থ হাজি ছাত্রবাসে থেকে ছাত্রলীগের সঙ্গে সম্পৃক্ত ছিলেন। রোববার রাতে ছাত্রাবাসের ছাদে ঘুমিয়ে ছিলেন। ভোর ৫টার দিকে হঠাৎ তিনি ছাদ থেকে নিচে পড়ে যান। এ সময় বাজারের নাইটগার্ডরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার লাশ দাফনের জন্য গ্রামের বাড়ি সিধাইড়ে নেয়া হয়েছে। বিকেলে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে তার পরিবার থেকে জানানো হয়।

এদিকে, তার মৃত্যুতে শোক ও নিহতের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন রাজশাহী জেলা আ.লীগ সভাপতি ও রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ ওমর ফারুক চৌধুরী, উপজেলা আ.লীগ সভাপতি গোলাম রাব্বানী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ স্থানীয় নেতারা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: