শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ছাত্রীর আপত্তিকর ছবি মোবাইলে প্রচার, ২ যুবকের কারাদন্ড



index._2নিউজ ডেস্ক:: সুপার কম্পোজের মাধ্যমে স্কুলছাত্রীর ‘আপত্তিকর’ ছবি মোবাইলে প্রচারের অভিযোগে গোপালগঞ্জের মুকসুদপুরে দুই যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ খায়রুজ্জামান বৃস্পতিবার সকালে এ আদেশ দেন।

মুকসুদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল আজিজ জানান, গোপীনাথপুর গ্রামের জাফর শিকদারের ছেলে শাওন (২২) একই গ্রামের এক স্কুলছাত্রীর ছবি তুলে কম্পিউটারের মাধ্যমে অশ্লীলভাবে সুপার কম্পোজ করে বিভিন্ন মোবাইলে ছড়িয়ে দেয়। এ অভিযোগ পেয়ে শাওন ও তার সহযোগী জালালকে (৩০) আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা প্রদান করা হয়।

তিনি আরও জানান, আদালত সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে শাওনকে এক বছর এবং তার সহযোগী জালালকে ছয় মাসের কারাদণ্ড দিয়ে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: