রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

চুমু খেলেই কেউ অন্তঃসত্ত্বা হয় না : দিয়ান্দ্রা



diandra-300x164বিনোদন ডেস্ক:: বিগ বসের ঘরে এসে প্রেমে পড়া নতুন কোনও ঘটনা নয়। প্রতি সিজনেই তৈরি করে নতুন নতুন প্রেম কাহিনীর। পূর্বরীতি বজায় রেখে বিগ বসের ঘরে এই সিজনে শুরু হয় গৌতম গুলাটিয়া ও দিয়ান্দ্রা প্রেমপর্ব।
লিপ-লক থেকে শুরু করে, একে অপরের হাত ধরে একসঙ্গে সময় কাটানো এই সবেরই সাক্ষী হয়েছে বিগ-বসের ক্যামেরা। তবে পাখা মেলার আগেই, তাসের ঘরের মত ভেঙে পড়ে তাঁদের সম্পর্ক।
সম্প্রতি বিগ বসের ঘর থেকে বাদ পড়েছেন দিয়ান্দ্রা। আর এর পর থেকে শোনা যাচ্ছে তিনি নাকি সন্তানসম্ভবা। প্রশ্ন উঠতে শুরু করেছিল কে এই সন্তানের পিতা? সন্দেহের তীর ছিল গৌতমের দিকে। তবে সব জল্পনার অবসান ঘটালেন স্বয়ং দিয়ান্দ্রা।
তিনি জানিয়েছেন, ‘একটি কিস কখনো একজন মহিলাকে অন্তঃসত্ত্বা করতে পারে না। আমি সন্তানসম্ভবা নই। এটা সম্পূর্ণ একটা গুজব।
তিনি আরও বলেছেন, ‘আমি গৌতমের ব্যবহারে খুব দুঃখিত। আমি গৌতমকে বলতে চাই, ছোট বাচ্চার মতো মায়ের আঁচল ধরে না থেকে পুরুষ হয়ে ওঠো।

সংবাদটি শেয়ার করুন

Developed by: