রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

চা বাগানের টাকা লুটের ঘটনায় গ্রেফতার ৩ : মালামাল উদ্ধার



PIC-11বড়লেখা প্রতিনিধি::
মৌলভীবাজারের বড়লেখার কেরামতনগর চা বাগানের স্টাফ ও শ্রমিকের বেতনের টাকা লুট, মোবাইল ও বাগানের মোটর সাইকেল ছিনতাইয়ের ঘটনায় সম্পৃক্ত তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা বিনয় ভূষণ রায়ের নেতৃত্বে পুলিশ রোববার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে উপজেলার মাইজপাড়া গ্রামের রজব আলীর ছেলে সুমন আহমদ (২৪), ছিকামহল গ্রামের আজিম উদ্দিনের ছেলে শরিফ উদ্দিন (২৩) ও ছিদ্দেক আলীর ছেলে ইউসুফ আলী (২২)। গ্রেফতারকৃত আসামীদের স্বীকারোক্তির ভিত্তিতে পুলিশ ছিনতাইকৃত মোটর সাইকেল ও মোবাইল ফোন রোববার বিকেলে উদ্ধার করে। ছিনতাইয়ের ঘটনায় গত ১৩ নভেম্বর বড়লেখা থানায় বাগানের ব্যবস্থাপক মারুফ আহমদ বাদী হয়ে মামলা (নং-০৮) করেন। থানা অফিসার ইনচার্জ আবুল হাসেম সত্যতা নিশ্চিত করেন।

প্রসঙ্গত, চা বাগানের স্টাফ বেতন ও লেভার পেমেন্টের (তলব) জন্য গত ২০ নভেম্বর কৃষি ব্যাংক বড়লেখা শাখা হতে ৩ লাখ টাকা উত্তোলন করা হয়। বাগানের মূল অফিসে দেড় লাখ টাকা পেমেন্ট শেষে ফাঁড়ি বাগান লক্ষীছড়ার শ্রমিকদের পেমেন্ট দিতে মোটর সাইকেলযোগে ২ কর্মচারী সিরাজ বাবু ও দিজুমনি রওয়ানা হন। কিছু দূর যাওয়ার পর অস্ত্রধারী দুই ছিনতাইকারী টাকা বহনকারী কর্মচারীদের ওপর অতর্কিত হামলা চালায়। তাদের মাথায় বিভলবার ধরে ও কিরিছ দিয়ে কুপিয়ে তাদের আহত করে সাথে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: