শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

চাঁদাবাজিতে পুলিশ বাহিনীর সদস্য জড়িত হলে কঠোর ব্যবস্থা



mনিউজ ডেস্ক:: চাঁদাবাজিতে পুলিশ বাহিনীর সদস্য জড়িত হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

বুধবার সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে তিনি সাংবাদিকদের একথা বলেন।
তিনি বলেন, দেশের আইনশৃঙ্খলা রক্ষার্থে যা যা করণীয়, আমরা তাই করছি। এ সময় কিছু কিছু রাজনৈতিক দলের নেতারা পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নিয়ে ব্যঙ্গ করছেন। এ ঘটনাকে কেন্দ্র করে কোনো রাজনৈতিক দল যাতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে কটূক্তি করে ফায়দা লুটতে না পারে, সে ব্যাপারে সজাগ থাকার জন্য বৈঠকে আইনশৃঙ্খলা বাহিনীকে প্রয়োজনীয় নির্দেশ দেওয়া হয়েছে।
আমু আরও বলেন, বিএসএফের সহযোগিতায় ভারত থেকে ফেনন্সিডিল আসা অনেকাংশে কমেছে। ইয়াবা আসা বন্ধে মিয়ানমারের সঙ্গে আলোচনা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: