মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

চাঁদপুরে ২ লঞ্চের সংঘর্ষে নিহত ৩



timthumb (3)নিউজ ডেস্ক :: চাঁদপুরের মেঘনা নদীে পারাবত-৯ ও সুন্দরবন-৮ লঞ্চের মুখোমুখি সংঘর্ষে ৬ বছরের ১ শিশুসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১২ জন। গতকাল সোমবার দিবাগত রাত ২টার দিকে মেঘনা নদীর চাঁদপুরের মোহনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সাহানা বেগম (৫০), রূপা বেগম (২৭) ও শাকিল (৬)। আহতদের মধ্যে ৯ জনকে চাঁদপুর সদর জেনারেল হাসপাতাল আনা হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। এর মধ্যে ৬ বছরের শিশু শাকিলের ঢাকায় আনার পথে মারা যায়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় ঢাকা সদর ঘাট থেকে পারাবত-৯ লঞ্চটি বরিশালের উদ্দেশে ছেড়ে আসে। সুন্দরবন-৮ লঞ্চটি বরিশাল থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। ঘনকুয়াশার কারণে রাত আনুমানিক পৌনে ২টার দিকে চাঁদপুরের মেঘনায় দুটি লঞ্চের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সাহানা বেগম ও শাকিল নিহত হন। তাদের বাড়ি বরিশাল সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামে। তারা ঢাকার লালবাগ এলাকায় বসবাস করেন। পারিবারিক একটি অনুষ্ঠান শেষে পরিবারের সদস্যদের নিয়ে সবাই লঞ্চে করে ঢাকায় ফিরছিলেন।
চাঁদপুর বিআইডব্লিউটিএ’র উপপরিচালক মো. মোবারক হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার রাতে ঘন কুয়াশায়ার জন্য এ ঘটনা ঘটতে পারে। তবে লঞ্চগুলো রাতেই স্ব স্ব গন্তব্যে ঢাকা ও বরিশাল পৌঁছে গেছে। তিনি বলেন, বরিশালগামী এমভি পারাবত-৯ লঞ্চের ধাক্কায় ঢাকাগামী এমভি সুন্দরবন-৮ লঞ্চটি দুর্ঘটনা কবলিত হয়। এতে দুমড়ে মুচড়ে যায় সুন্দরবন লঞ্চের ডান দিকের ৪টি কেবিন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: