শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

চলন্ত বাসে উত্যক্তকারীকে পেটালো দুই তরুনী



indiaভারতের হরিয়ানা রাজ্যে একটি চলন্ত বাসে দুই তরুণী এবং এক যুবকের মধ্যে মারপিটের ভিডিও ফুটেজ নিয়ে তোলপাড় পড়ে গেছে সংবাদ মাধ্যম এবং সামাজিক মাধ্যমগুলোতে।
ঐ দুই ছাত্রী, যারা সম্পর্কে দুই বোন, অভিযোগ করেছে যুবকটি তাদের শারীরিকভাবে লাঞ্ছিত করে। প্রতিবাদ করতে গেলে সে তাদের গায়ে হাত তোলে।
মোবাইল ফোনে বাসের এক যাত্রীর তোলা ভিডিও ফুটেজে দেখা গেছে, দুই বোন এবং এক যুবকের মধ্যে মারামারি চলছে। এক বোনকে ট্রাউজারের বেল্ট খুলে তা দিয়ে যুবকটিকে আঘাত করতে দেখা গেছে।
ইন্টারনেটে বিভিন্ন সামাজিক মাধ্যমে দুই বোনের সাহসিকতার ভূয়সী প্রশংসা করা হচ্ছে। এই মারপিটের সময় কেন অন্যান্য যাত্রীরা চুপচাপ বসে দেখেছে, তা নিয়েও সমালোচনার ঝড় উঠছে সোশ্যাল মিডিয়াগুলোতে।
ভারতে মহিলাদের ওপর যৌন হামলা বড় ধরণের সামাজিক একটি সমস্যা। মাঝে মধ্যেই রাস্তাঘাটে, এমনকি চলন্ত বাস ট্রেনেও এই ধরণের যৌন হয়রানির অনেক ঘটনার কথা শোনা যায়।
বছর দুয়েক আগে রাজধানী দিল্লিতে একটি চলন্ত বাসে ধর্ষণের শিকার হয়ে এক তরুণীর মৃত্যু নিয়ে ভারত জুড়ে ব্যাপক তোলপাড় হয়।- বিবিসি

সংবাদটি শেয়ার করুন

Developed by: