শুক্রবার, ২৭ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

চরফ্যাশনে ছেলের বিরুদ্ধে মাকে মারধরের অভিযোগ



timthumbনিউজ ডেস্ক:: ভোলার চরফ্যাশনে পাষণ্ড ছেলের বিরুদ্ধে মাকে মারধরের অভিযোগ করেছেন মা। গতকাল চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানায় এ অভিযোগ করেন মা সাফিয়া।
অভিযোগ সূত্রে জানা যায়, জাহানপুর এলাকার ওমরাবাজ মৌজার বাসিন্দা সাফিয়া বেগম মৃত আবদুল মালেক পঞ্চায়েতের স্ত্রী। আবদুল মালেক মৃত্যুবরণ করলে তার স্ত্রীর সম্পত্তি জোর দখল করে তার ছেলে কাঞ্চন পঞ্চায়েত, পুত্রবধূ ইয়াছমিন বেগম, হাছনাইন গংরা ভোগ দখল করে আসছেন। এ সম্পত্তি ছাড়ার জন্য অনুরোধ করলে গতকাল তার ছেলে কাঞ্চন পঞ্চায়েত, পুত্রবধূ ইয়াছমিন বেগম, হাছনাইনসহ অন্যান্যরা তাকে বেধম প্রহার করে।
ছেলের হাতে মার খেয়ে মা সাফিয়া বেগম থানায় লিখিত অভিযোগ দায়ের করলে ভারপ্রাপ্ত কর্মকর্তা কোর্টে মামলা করার জন্য সাফিয়া বেগমকে পরামর্শ দেন।
এ ঘটনায় সমগ্র এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। তবে কাঞ্চন পঞ্চায়েত মারধরের বিষয়টি অস্বীকার করে বলেন, কথা কাটাকাটি হয়েছে কোনো মারধরের ঘটনা ঘটেনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: