শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

চবির ১৭ ছাত্রলীগ নেতা-কর্মীর জামিন



15. ctgনিউজ ডেস্ক::
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হল থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধারের ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত ১৭ ছাত্রলীগ নেতাকর্মীর জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। বুধবার জেলা ও দায়রা জজ মো.নুরুল হুদা এ জামিন প্রদান করেন।

জামিন পাওয়া ১৭ জনই নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী সমর্থিত ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন ভিএক্সের নেতাকর্মী। আসামী পক্ষের আইনজীবি এ্যাডভোকেট রাসেল সরকার বাংলানিউজকে বলেন,গত বছরের ১৫ ডিসেম্বর হাটহাজারী থানায় দায়েরকৃত অস্ত্র আইনে দায়ের করা মামলায় ১৭ জনকে জামিন দিয়েছে আদালত।

গত বছরের ১৪ ডিসেম্বর বুদ্ধিজীবি দিবসে ফুল দেওয়াকে কেন্দ্র করে শাহ আমানত হলের সামনে সংঘর্ষে লিপ্ত হয় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন ভার্সিটি এক্সপ্রেস (ভিএক্স) ও চ্যুজ ফ্রেন্ড উইথ কেয়ার (সিএফসি)।এতে নিহত হয় সংষ্কৃত বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী তাপস সরকার। ঘটনার দিন পুলিশ ভিএক্স নিয়ন্ত্রিত শাহজালাল হলে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় তৈরী অস্ত্র উদ্ধার করে এবং ভিএক্সের ২৫ জনকে আটক করে। পরদিন হাটহাজারী থানায় একটি মামলা রুজু করে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: