বুধবার, ১২ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

চট্টগ্রাম থেকে সিলেটগামী ২ ট্রেনের যাত্রা বাতিল



23. ctgনিউজ ডেস্ক::
চট্টগ্রাম স্টেশন থেকে সিলেটগামী ‘পাহাড়িকা এক্সপ্রেস’ ট্রেনের যাত্রা বাতিল করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। এছাড়া সন্ধ্যা ৭টা ১০ মিনিটে সিলেটগামী ‘জালালাবাদ এক্সপ্রেস’ ট্রেনের যাত্রাও বাতিল করতে যাচ্ছে রেলওয়ে।

বৃহস্পতিবার ভোরে সিলেটের কুলাউড়ায় চট্টগ্রামগামী ‘উদয়ন’ ট্রেনটি লাইনচ্যুত হওয়ায় চট্টগ্রাম থেকে এ দুই ট্রেনের যাত্রা বাতিল হচ্ছে বলে রেলওয়ের পরিবহণ শাখা সূত্র নিশ্চিত করেছে।

রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় পরিবহণ কর্মকর্তা ফিরোজ ইফতেখার বলেন, ‘কুলাউড়ায় ‘উদয়ন’ ট্রেনটি লাইনচ্যুত হওয়ায় সিলেটগামী সকালের ‘পাহাড়িকা এক্সপ্রেস’ ট্রেনটির যাত্রা বাতিল করা হয়েছে। বিকেলের দিকে রেল লাইন স্বাভাবিক হয়েছে। তাই সন্ধ্যা ৭টার ‘জালালবাদ এক্সপ্রেস’ ট্রেনটির যাত্রা এখনো বাতিল করা হয়নি।’

তবে ‘জালালবাদ এক্সপ্রেস’ ট্রেনটি বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত শ্রীমঙ্গল স্টেশনে আটকে থাকায় সন্ধ্যা ৭টা ১০ মিনিটের সিলেটগামী ‘জালালাবাদ এক্সপ্রেস’ ট্রেনটি চট্টগ্রামে রাতের মধ্যে আসার সম্ভবনা নেই বলে রেলওয়ের পরিবহণ বিভাগের একটি সূত্র নিশ্চিত করছে। ফলে সকালে ‘পাহাড়িকা’র পর সন্ধ্যার ‘জালালাবাদ এক্সপ্রেস’ ট্রেনটির যাত্রাও বাতিল হওয়ার সম্ভবনা আছে।

এতে করে সিলেটমুখি যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। অবরোধ থাকায় সড়ক পথে বাসে করে যেতে না পারায় যাত্রীদের দুর্ভোগ চরমে ওঠে। তবে রেলওয়ে কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ টিকিটের টাকা ফেরত দিয়েছে।

রেলওয়ে সূত্র জানায়, সিলেট থেকে আসা ‘উদয়ন এক্সপ্রেস’ ভোর সাড়ে ৬টায় চট্টগ্রামে পৌঁছে। এটি সকাল ৮টা ১০ মিনিটে ‘পাহাড়িকা’ নামে চট্টগ্রাম স্টেশন ত্যাগ করে। ‘জালালাবাদ এক্সপ্রেস’ ভোর সাড়ে ৬টায় সিলেট থেকে রওয়ানা দিয়ে সন্ধ্যায় চট্টগ্রাম স্টেশনে পৌঁছে। পরে এটি সন্ধ্যা ৭টা ১০ মিনিটে আবার ‘জালালাবাদ এক্সপ্রেস’ নামে চট্টগ্রাম থেকে সিলেটের উদ্দেশে রওয়ানা দেয়। দুটি ট্রেন সিলেট থেকে চট্টগ্রামে আসার পথে আটকা পড়ায় রেলওয়ের পরিবহণ বিভাগের সামনে চট্টগ্রাম থেকে যাত্রা বাতিল করা ছাড়া বিকল্প নেই।

সংবাদটি শেয়ার করুন

Developed by: