সোমবার, ২৯ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

চট্টগ্রামে ৩২ হাজার ইয়াবাসহ আটক ২



16. yaba atokনিউজ ডেস্ক::
নগরীর পাঁচলাইশ থানার শুলকবহর ও লালাপুকুর মাঠে অভিযান চালিয়ে ৩২ হাজার ইয়াবাসহ দুই জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার রাত সাড়ে আটটা থেকে গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক দুইজন হলেন- কক্সবাজার জেলার রামু উপজেলার মৃত সুলতান আহাম্মদের ছেলে সৈয়দ আকবর (৪০) এবং লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের আধার মানিক গ্রামের হাকিম আলীর ছেলে নুরুল আবছার (৩৭)। র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক মেজর মো. জাহাঙ্গীর আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাঁচলাইশ থানার লালাপুকুর হাজী শফির বাড়ীর নিচতলায় অভিযান চালিয়ে ৪ হাজার ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়।

পরে আটক ব্যক্তিদের স্বীকারোক্তি অনুযায়ী শুলকবহর ৪৩৮/সি কেসি হাউজের ইফতেখার হোসেনের পঞ্চম তলার একটি কক্ষে তল্লাশি চালিয়ে আরও ২৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। তবে সেখান থেকে কাউকে আটক করা যায়নি বলে জানান তিনি। উদ্ধারকৃত ৩২ হাজার পিস ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ২৮ লাখ টাকা বলে র‌্যাব’র পক্ষ থেকে দাবি করা হয়।

আটককৃতরা নগরীর সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা মায়ানমার থেকে ইয়াবা এনে চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিক্রি করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন বলে জানিয়েছেন মেজর মো. জাহাঙ্গীর আলম। আটককৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: